মর্মান্তিক,উত্তরপ্রদেশে গাড়ি এবং বাসের সংঘর্ষে মৃত ৭

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গুরুতর আহত অবস্থায় ২৫ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

মর্মান্তিক,উত্তরপ্রদেশে গাড়ি এবং বাসের সংঘর্ষে মৃত্যু হল সাত জনের। আশঙ্কাজনক আরও ২৫ জন। রবিবার ভোরে লখনউ-আগরা এক্সপ্রেসওয়েতে ঘটনাটি ঘটেছে।রবিবার ভোরে উসরাহার এলাকায় লখনউ-আগরা সড়কে একটি গাড়ির সঙ্গে অভিশপ্ত বাসটির সংঘর্ষ হয়। ওই সময় বাসে প্রায় ৬০ জন যাত্রী ছিলেন। যাত্রী-সহ বাসটি খাদে ছিটকে পড়ে। ঘটনাস্থলেই সাত জনের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গুরুতর আহত অবস্থায় ২৫ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আহতদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

জানা গিয়েছে,রবিবার ভোরে যাত্রিবাহী বাসটি রায়বরেলি থেকে দিল্লির দিকে যাচ্ছিল। হঠাৎই ভুল দিক থেকে আসা একটি গাড়ির সঙ্গে ওই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের অভিঘাতে যাত্রী-সহ রাস্তার পাশে প্রায় ২০ ফুট গভীর খাদে ছিটকে পড়ে বাসটি। বাসের চার যাত্রীর মৃত্যু হয়েছে। এখনও পর্যন্ত ওম প্রকাশ তিওয়ারি (৫০) নামে একজনকে শনাক্ত করা গিয়েছে। তিনি লখিমপুরের বাসিন্দা ছিলেন। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটির তিন সদস্যের। মৃতদের নাম মনু (২৫), তাঁর মা চন্দা দেবী এবং প্রদ্যুম্ন (২৪)। মৃত তিন জন একই পরিবারের সদস্য বলে জানা গিয়েছে। রাজস্থান থেকে কনৌজের তালগ্রামে ফিরছিলেন তাঁরা। জানা গিয়েছে, সারা রাত গাড়ি চালিয়ে ক্লান্ত ছিলেন চালক। সম্ভবত সে জন্যই তিনি ঘুমচোখে ভুল লেনে ঢুকে পড়েন বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান। যদিও বাসের এক যাত্রী জানিয়েছেন, বাস চালানোর সময় চালক মাঝে মাঝেই মোবাইলে ব্যস্ত হয়ে পড়ছিলেন। যাত্রীদের বারণ সত্ত্বেও নাকি কান দেননি চালক। যাত্রীদের একাংশের মত, বাসচালকের ভুলেই এই দুর্ঘটনা।

 

Previous articleভূস্বর্গে লাগাতার হামলা! স্বাধীনতা দিবসের আগেই জঙ্গি দমনে অভিনব ভাবনা সেনাবাহিনীর
Next articleসেলফি তুলতে গিয়ে পা হড়কে প্রায় ১০০ ফুট গভীর খাদে যুবতী!