আর জি করের ঘটনায় প্রশ্ন অনেক, উত্তর খুঁজতে ফের নির্যাতিতার বাড়িতে CBI

এদিন সকালে সিবিআইয়ের বেশ কয়েকটি দল সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে একটি দল নির্যাতিতা চিকিৎসকের বাড়িতে যায়

কতটা ঠিক বলছেন আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। তাঁর বয়ান কী আদৌ সত্যের সঙ্গে মিলছে? প্রশ্ন অনেক উত্তর খুঁজতে আরজি করে মৃতা চিকিৎসকের বাড়িতে ফের সিবিআই আধিকারিকরা। গত বৃহস্পতিবারও সিবিআইয়ের একটি দল তাঁর সোদপুরের বাড়িতে গিয়েছিল। সেই দলে ছিলেন সিবিআইয়ের যুগ্ম ডিরেক্টর। সেদিন গিয়ে চিকিৎসকের খোঁজ খবর নেন আধিকারিকরা। আজও তাঁরা গিয়েছেন।

এক সপ্তাহ ধরে আর জি করের ঘটনায় তদন্ত করছে সিবিআই। তদন্তে অগ্রগতি না দেখে শহরে তথা সর্বত্র বাড়ছে অসন্তোষ। সিবিআই সূত্রে দাবি, টানা কয়েকদিন ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে। তিনি যা উত্তর দিয়েছেন তার সঙ্গে প্রাথমিকভাবে নির্যাতিতার বাবা-মায়ের বয়ানের সঙ্গতির ইঙ্গিত রয়েছে। সব তথ্য যাচাই করতে ফের নির্যাতিতার বাড়ি সিবিআই আধিকারিকরা।

এদিন সকালে সিবিআইয়ের বেশ কয়েকটি দল সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে একটি দল নির্যাতিতা চিকিৎসকের বাড়িতে যায়। অন্য একটি দল আরজি করে গিয়েছে বলে খবর। আরজি করের চিকিৎসক ধর্ষণ-খুনের ঘটনায় তদন্ত করছে সিবিআই। আরজি কর হাসপাতালে গিয়ে সিবিআইয়ের একটি দল কথা বলছে কর্তৃপক্ষের সঙ্গে। গত ৯ অগাস্ট ভোরে কী ঘটেছিল, তা জানতে বিভিন্ন পদক্ষেপ করেছে সিবিআই। ঘটনাস্থলের ৩ডি লেজার ম্যাপিংও করা হয়।

সিবিআই দফতরে সোমবার সকাল থেকেই আরজি কর মেডিক্যাল কলেজের সদ্যপ্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে জেরা করছেন কর্তারা। এই নিয়ে চার দিন সিবিআই আধিকারিকরা তাঁকে জিজ্ঞাসাবাদ করছেন। এখন এটাই দেখার যে চিকিৎসক মৃতার খুনে সিবিআই ন্যায়বিচার দিতে পারেন কিনা।

Previous articleধর্মতলায় দেশ বাঁচাও গণ মঞ্চের রাখি বন্ধন উৎসব জমজমাট
Next articleমুখেই নারী নিরাপত্তা, বিজেপি শাসিত হরিয়ানায় পড়ুয়া ডাক্তারকে অপহরণ-নির্যাতনের অভিযোগ!