R G Kar Case: গ্রেফতারির আশঙ্কায় হাইকোর্টে সুখেন্দু! মঙ্গলেই শুনানির সম্ভাবনা 

আর জি কর (R G Kar) কাণ্ডে গ্রেফতার হওয়ার আশঙ্কায় এবার কলকাতার হাইকোর্টের (Kolkata High court) দ্বারস্থ হলেন তৃণমূলের রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায় (Sukhendu Sekhar Roy)। সোমবার তাঁকে মামলা দায়েরের অনুমতি দিয়েছেন কলকাতা হাই কোর্টের (Calcutta High court) বিচারপতি রাজর্ষি ভরদ্বাজ। মঙ্গলবার এই মামলার শুনানি হবে বলে খবর।

সম্প্রতি আর জি কর কাণ্ডে সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্ট করেছেন সুখেন্দুশেখর রায়। মেয়েদের রাত দিলেও পথে নামেন তিনি। এদিকে প্রথম থেকেই আর জি কর কাণ্ডে তৎপর কলকাতা পুলিশ। অশান্তি রুখতে একাধিক গুরুত্বপূর্ণ নির্দেশিকাও পুলিশের তরফে জারি করা হয়েছে। কিন্তু এসবের পরেও অনেকেই সোশ্যাল মিডিয়ায় উস্কানিমূলক পোস্ট করছে বলে অভিযোগ। কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলকে সিবিআই হেফাজতে নিয়ে জেরা করার কথাও শোনা গিয়েছে তাঁর গলায়। সেকারণেই অশান্তি যাতে নতুন করে ছড়িয়ে না পরে সেকারণেই তৃণমূল সাংসদকে ডেকে পাঠায় লালবাজার। রবিবার তাঁকে তলব করা হলেও যাননি তিনি। এরপরই ফের তাঁকে তলব করে লালবাজার। তবে এই মুহূর্তে হাজিরা দিতে চেয়ে হাইকোর্টের দ্বারস্থ হলেন সুখেন্দু।

রবিবার রাতেই এক্স হ্যান্ডলে রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা ‘আমি ভয় করব না’ গানটি শেয়ার করেন তৃণমূল সাংসদ। অন্যদিকে ইস্টবেঙ্গল এবং মোহনবাগানের সমর্থকদের একত্রে আবার প্রতিবাদে সামিল হওয়ার আহ্বান জানান তিনি। তারপর সোমবার সকালেই কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন সুখেন্দুশেখর রায়।


Previous articleডবল ইঞ্জিন উত্তরাখণ্ডে বাসে নাবালিকাকে গণধর্ষণ! গ্রেফতার চালক, কনডাক্টর-সহ ৫
Next articleবিনেশের সংবর্ধনায় বিশেষ ভাবনা খাপ পঞ্চায়েতের, দেওয়া হবে সোনার পদক : সূত্র