বনধে কেন স্কুলে? নিরীহ ছাত্রীদের হুমকি বিজেপি নেত্রীর

১২ ঘণ্টার বাংলা বনধের নামে রাজ্যজুড়ে কার্যত নৈরাজ্যের পরিবেশ তৈরি করেছে বিজেপি (BJP)। বনধকে যখন স্কুল, কলেজ, অফিস, কাছারি, দোকানপাট খোলা, ঠিক তখনই বিজেপির নেতা-নেত্রীরা পথে নেমে গুন্ডামি মস্তানির রাস্তায় হাঁটছেন। জোর করে গাড়ির পথ আটকানো থেকে রেল অবরোধ, দোকান বাজার বন্ধ করতে চাইছে বিজেপি। কিন্তু এবার যে ছবি উঠে এলো, তা ভয়ঙ্কর। মহিষাদলে স্কুলে যাওয়া ছাত্রীদের চোখরাঙানি বিজেপি নেত্রীর।

ঘটনা ঠিক কী? বাংলা বন্‌ধ সফল করতে আজ, বুধবার সকাল থেকে পূর্ব মেদিনীপুরের বিভিন্ন জায়গায় পথে নেমেছেন বিজেপি (BJP) কর্মী-সমর্থকেরা। মিছিল চলছে দিকে দিকে। তেমনই এক মিছিল থেকে স্কুলে যাওয়া ছাত্রীদের চোখ রাঙানোর অভিযোগ উঠল এক বিজেপি নেত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মহিষাদলে।

জানা গিয়েছে, মহিষাদলে গয়েশ্বরী উচ্চ বালিকা বিদ্যালয়ের রাস্তায় মিছিল বার করেছিল বিজেপি। সেই সময় কয়েক জন ছাত্রী স্কুলে যাচ্ছিল। অভিযোগ, স্কুলে যাওয়ার পথে তাদের বাধা দেন বিজেপি কর্মীরা। স্কুলের ভেতরে ঢুকে ছাত্রীদের ধমক দেওয়ার অভিযোগও ওঠে। স্কুল ছাড়ার সময় বিজেপি পতাকা বেঁধে স্কুল গেট বন্ধ করে দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে মহিষাদল থানার পুলিশ এসে স্কুল গেট খুলে দেন। ওই বিজেপি নেত্রীর নাম অভিযোগ দায়ের হয়েছে।

আরও পড়ুন: বনধের সমর্থনে কোলে মার্কেটে “দাদাগিরি” বিজেপি নেতার, অশান্তি পাকিয়ে আটক লকেট-রূপা

 

Previous articleজঙ্গলের প্রেক্ষাপটে টানটান থ্রিলার-অ্যাকশন, সিনেপর্দায় প্রতিপক্ষ শিবপ্রসাদ-আবীর!
Next articleবয়ানে অসংগতি, আজই সঞ্জয় ঘনিষ্ঠ ASI- এর পলিগ্রাফ পরীক্ষা!