আমি ভুল বললে আমাকে জানাবেন: আর জি করের মৃতার বাবাকে বললেন কুণাল

একমাত্র সন্তান হারিয়েছেন দম্পতি। তীব্র মানসিক যন্ত্রনা নিয়ে মেয়ের খুনের বিচারে দাবিতে পথ চেয়ে বসে আছেন তিলোত্তমার বাবা-মা। আর জি কর হাসপাতালে (R G Kar Medical College And Hospital) কর্তব্যরত চিকিৎসক-পড়ুয়ার বাবার সঙ্গে কথা বললেন তৃণমূল (TMC) নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। বিষয়টি নিয়ে তাঁকে সংবাদ মাধ্যম প্রশ্ন করলে, বিষয়টি নিয়ে বিস্তারিত বলতে চাননি। শুধু জানান, তিনি তিলোত্তমার বাবাকে বলেন, “আমার মুখ থেকে কোনও ভুল বের হলে আমাকে জানাবেন”।

চিকিৎসক-পড়ুয়ার নৃশংস ধর্ষণ-খুনের প্রকৃত দোষী অথবা দোষীদের শাস্তির দাবিতে প্রথমদিন থেকে সরব কুণাল ঘোষ। তিনি নিজেও অনেক তথ্য-অডিও ক্লিপ স্যোশাল মিডিয়ায় পোস্ট করে সত্য উদ্ঘাটনের দাবি জানান। এমনকী, এই ঘটনা নিয়ে নাগরিক সমাজের প্রতিবাদ-দাবির প্রতিও তিনি সহনুভূতিশীল। তবে, এই পরিস্থিতিতে রাজনৈতিক ফ্যায়দা তোলার চেষ্টার তীব্র বিরোধী কুণাল ঘোষ। এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তৃণমূল নেতা জানান, ঘটনাটি ভয়ঙ্কর। যা ঘটছে আমাকে অনেক কথা বলতে হচ্ছে। আমি ন্যায় বিচার চাই।

কুণালের (Kunal Ghosh) কথায়, “আমার মুখ থেকে কোনও ভুল বের হলে আমাকে জানাবেন। আমি রাজনৈতিক দলগুলির জবাব দিই। কিন্তু যদি মনে হয়, আমার বক্তব্যে মূল ফোকাস ঘুরে তাহলে আমাকে জানাবেন- মৃতার বাবাকে বলেন কুণাল। তিনি জানান, মৃতার পরিবার, পুরদস্তুর ন্যায় বিচারে অপেক্ষায় আছেন। সবাই মিলে নজর রাখতে হবে। তিলোত্তমার পরিবারে দাবি, মেয়ের খুনের প্রকৃত ন্যায় বিচার যেন হয়।

কুণাল আশ্বাস দিয়েছেন, যদি এই অবস্থা কিছুদিন চলে, তার পরে একজন প্রাক্তন সাংসদ হিসেবে আবার এই নিয়ে কথা বলবেন। একই সঙ্গে তৃণমূল নেতা স্পষ্ট করে দেন, রাজনৈতিক প্রশ্নের জবাব আমার মুখ থেকে এমন কোনও কথা যে না বেরোয় যাতে ওই হতভাগ্য মেয়েটির বাবা-মায়ের মনে হয়, এটি তদন্তের বাইরে যাচ্ছে। তাঁর কথায়, আমার মনে একটা অস্থির ভাব ছিল, সেটা ওঁনার সঙ্গে কথা বলে কমেছে। আমি বলেছি আপনাদের কিছু বক্তব্য শুনি। অনুমতি দিলে আমি ভবিষ্যতে আপনাদের মুখ থেকে শুনব। মৃতার বাবা জানান, তাঁদের আস্থা আছে। তাঁরা চান মেয়ের খুনিরা ধরা পড়ুক। প্রয়োজন আবার পরে কথা বলেন বলে জানান কুণাল। তিনি নিজের ফোন নম্বরও দিয়েছেন তিলোত্তমার বাবা-মাকে।











Previous articleবিচারের দাবিতে নাগরিক সমাজের মহামিছিলে সেলিব্রিটি থেকে আমজনতা,তুলোধনা সিবিআইকে
Next articleগদিচ্যুত হতে চলেছেন মলদ্বীপের প্রেসিডেন্ট মহম্মদ মুইজ্জু!