R G Kar: আচমকাই অসুস্থ! ICU-তে ভর্তি সন্দীপ ঘনিষ্ঠ শিক্ষক দেবাশিস

আর জি কর (RG Kar) মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আর্থিক অনিয়মের অভিযোগে শুরু হয়েছে তদন্ত। আর সেই মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের (CBI) স্ক্যানারে ছিলেন ফরেন্সিক বিভাগের শিক্ষক দেবাশিস সোম (Debashis Shom)। এবার অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হলেন সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ আর জি করের ফরেন্সিক বিভাগের শিক্ষক। সূত্রের খবর, রবিবার সকালে বাড়িতে আচমকাই অসুস্থ হয়ে পড়লে তড়িঘড়ি তাঁকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। সূত্রের খবর, আইসিইউতে রাখা হয়েছে দেবাশিসকে। তবে তাঁর ঠিক কী হয়েছে হাসপাতালের তরফে এখনও কিছু জানানো হয়নি।

আর জি করে আর্থিক বেনিয়মের অভিযোগ অভিযোগ উঠতেই কলকাতা হাই কোর্টের নির্দেশে তদন্তভার হাতে নেয় সিবিআই। এরপর গত ২৬ অগস্ট তাঁর কেষ্টপুরের বাড়িতে হানা দেয় তদন্তকারীরা। সকাল থেকে বিকেল পর্যন্ত টানা তল্লাশি অভিযান শেষে তাঁকে নিয়ে নিজ়াম প্যালেসে যায় সিবিআই। রাত পর্যন্ত সেখানে থাকলেও তারপরের দিন সকালে ফের নিজাম প্যালেসে হাজিরা দেন দেবাশিস। আচমকা তাঁর শারীরিক অবস্থার অবনতি হতেই শুরু হয়েছে শোরগোল। তবে পুরো বিষয়টি খতিয়ে দেখছে সিবিআই।


গত সোমবারই আর জি কর কাণ্ডের একটি ভিডিয়ো ভাইরাল হয়। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি বিশ্ববাংলা সংবাদ। এরপর ভিডিও সামনে আসতেই দাবি করা হয়, মহিলা চিকিৎসকের দেহ উদ্ধারের পর সেমিনার হলের মধ্যে ভিড় জমিয়েছিলেন হাসপাতাল কর্তৃপক্ষ। আর সেই ভিড়ে দেখা গিয়েছে দেবাশিসকে। এরপরই তাঁকে একাধিকবার তলব করে সিবিআই। তবে আর জি কর হাসপাতালের অনেকেরই দাবি, দেবাশিস প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের অত্যন্ত ঘনিষ্ঠ।


Previous articleযিশু-নীলাঞ্জনার ‘আলগা’ বন্ধনের মাঝে হঠাৎ সুখবর! তাহলে কি…
Next articleবাংলাদেশে ফের ‘স্বৈরাচারী’ শাসনের ভয়! প্রতিষ্ঠা দিবসে আশঙ্কায় বিএনপি