সিজিও কমপ্লেক্সে দিনভর জিজ্ঞাসাবাদের পরে সন্দীপকে নিয়ে নিজাম প্যালেসে CBI

CGO কমপ্লেক্সে সাড়ে ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পরে সোমবার রাত ৮টায় সন্দীপ ঘোষকে (Sandip Ghosh) নিজাম প্যালেসে নিয়ে গেল সিবিআই। আর জি করের প্রাক্তন অধ্যক্ষকে আর্থিক দুর্নীতির মামলায় গত ১৬ দিন ধরে লাগাতার সিজিও কমপ্লেক্সে জিজ্ঞাসাবাদ করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সোমবারও সিজিও কমপ্লেক্সে সকালে পৌঁছন সন্দীপ (Sandip Ghosh)। সেখানে টানা সাড়ে ৯ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর আচমকাই সেখান থেকে তাঁকে বের করে নিজাম প্যালেসে নিয়ে ঢোকেন CBI আধিকারিকরা।

আর জি করে তরুণী চিকিৎসকের ধর্ষণ-খুনের ঘটনার পর থেকে তোলপাড় রাজ্য তথা দেশ। আদালতের নির্দেশে সেই ঘটনার তদন্তের পাশাপাশি হাসপাতালের দুর্নীতির তদন্তেও গিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে। ১৬ অগাস্ট থেকে লাগাতার আর জি করের প্রাক্তন অধ্যক্ষকে লাগাতার ডেকে জিজ্ঞাসাবাদের জন্য সিজিও কমপ্লেক্সে ডাকছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ৩০ অগাস্ট পর্যন্ত তাঁকে ১৪ বার ডেকে পাঠানো হয়েছে সিবিআই দফতরে। প্রতি দিনই সকালে সিজিওতে হাজিরা দিয়ে টানা জিজ্ঞাসাবাদের পরে রাতে বাড়ি ফিরছেন তিনি। শনি-রবি বাদ দিয়ে ফের সোমবার সন্দীপকে তলব করা হয়।

ইতিমধ্যে সন্দীপের পলিগ্রাফ টেস্ট হয়েছে বলেও সিবিআই সূত্রে খবর। সেই পলিগ্রাফ টেস্ট থেকে উঠে আসা তথ্য সম্পর্কেই তাঁকে আরও জিজ্ঞাসাবাদ করতে চায় সিবিআই। সেই সূত্রেই সিজিওতে ডেকে পাঠানো হয়েছিল বলে জানা গিয়েছে। এখন নিজাম প্যালেসে সন্দীপকে কতক্ষণ থাকতে হয় সেদিকেই নজর সবার।











Previous articleR G Kar: “এই দাবানল ছড়িয়ে পড়ুক”-গান বেঁধে প্রতিবাদ কুণালের
Next articleআগামিকাল ইন্টারকন্টিনেন্টাল কাপের অভিযান শুরু ভারতের, দল নিয়ে আশাবাদী মানোলো