মহিলা চিকিৎসককে আরজি কর করে দেওয়ার হুমকি, ধৃত অভিযুক্ত

যদিও পুলিশি তৎপরতায় গ্রেফতার হয়েছে ঘটনায় জড়িত এক ব্যক্তি

আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে মহিলা ডাক্তারের ধর্ষণ ও খুনের ঘটনায় প্রতিবাদের ঝড় বইছে গোটা রাজ্য জুড়ে। আর এই পরিস্থিতিতে শহরের এক বেসরকারি হাসপাতালে মহিলা চিকিৎসককে ‘আরজি কর করে দেব’ বলে হুমকির অভিযোগ উঠল রোগীর পরিবারের বিরুদ্ধে।ঘটনাটি ঘটেছে বুধবার রাত সাড়ে দশটা নাগাদ বেসরকারি হাসপাতালটির আইসিইউ-র ভিতর।পুরো বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল ছড়িয়ে পড়ে হাসপাতাল চত্বরে।যদিও পুলিশি তৎপরতায় গ্রেফতার হয়েছে ঘটনায় জড়িত এক ব্যক্তি।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আইসিইউয়ের সামনে রোগীর ছেলে ও তাঁর বন্ধুরা চিকিৎসককে হেনস্তা করে, পাশাপাশি ওই মহিলা চিকিৎসককে হুমকি দেওয়া হয়। এরপর ঘটনার প্রতিবাদে সরব হন চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা। অভিযুক্তকে গ্রেফতার না করা পর্যন্ত রোগী ভর্তি না নেওয়ার দাবি ওঠে।হাসপাতাল কর্তৃপক্ষের তরফে ফুলবাগান থানায় দায়ের করা হয় অভিযোগ। ইতিমধ্যে তদন্তে নেমে ঘটনার সঙ্গে জড়িত এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এরপর হাসপাতালের পরিষেবা স্বাভাবিক হয়ে ওঠে। এই ঘটনা প্রসঙ্গে ওই মহিলা চিকিৎসকক বলেন, আমাকে হুমকি দিয়ে বলেন, আরজি করে কি হয়েছে জানেন তো?” আতঙ্কে পুরো বিষয়টি সহকর্মী ও হাসপাতাল কর্তৃপক্ষকে জানিয়েছি। এরপরই পুলিশ ব্যবস্থা নেয়।











Previous articleসুপার সিক্সের ম্যাচে কাস্টমসকে ৪-১ উড়িয়ে দিলো ইস্টবেঙ্গল
Next articleবিচারাধীন বিষয়ে লাইভ স্ট্রিমিং সম্ভব নয়: ২ ঘণ্টার বেশি অপেক্ষার পরে জুনিয়র ডাক্তারদের কাজে ফেরার বার্তা মুখ্যমন্ত্রীর