চোট নিয়েই ডায়মন্ড লিগে নেমেছিলেন নীরজ, জানালেন নিজেই

প্যারিস অলিম্পিক্সে দ্বিতীয় হওয়ার পর ডায়মন্ড লিগেও দ্বিতীয় হন নীরজ চোপড়া। অলিম্পিক্সে চোট নিয়ে খেলতে নেমেছিলেন নীরজ। যানা যাচ্ছে, ডায়মন্ড লিগেও চোট নিয়ে খেলতে নেমেছিলেন টোকিও অলিম্পিক্সে সোনার পদক জয়ী। এদিন নিজেই এমনটা জানালেন নীরজ। জানান, ডায়মন্ড লিগে লড়েছেন বাঁ হাতে চিড় নিয়ে।

এদিন সোশ্যাল মিডিয়ায় নীরজ জানান, “২০২৪-র মরশুম শেষ হল। এবছর উন্নতি করেছি, অনেক বাধা এসেছে, সেই সঙ্গে মানসিকভাবে শক্ত হয়েছি। গত সোমবার অনুশীলনের সময় আমি চোট পাই। পরে এক্স-রেতে দেখা যায় বাঁ হাতের হাড়ে চিড় ধরেছে। আবার একটা কঠিন চ্যালেঞ্জের মুখোমুখি হলাম। কিন্তু আমার দলের চেষ্টায় ব্রাসেলসের প্রতিযোগিতায় নামতে পেরেছি। এটা এই বছরের শেষ প্রতিযোগিতা ছিল। এই বছরে আমি নিজের লক্ষ্য পূরণ করতে পারিনি। তার থেকে আমি প্রচুর কিছু শিখেছি। এবার সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরতে চাই। আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই। ২০২৪ আমাকে অ্যাথলিট ও মানুষ হিসেবে আরও ভালো করে তুলেছে। ২০২৫-এ ফের দেখা হবে। জয় হিন্দ।”

গতকাল রাতে ডায়মন্ড লিগে নেমেছিলেন নীরজ। সেখানে দ্বিতীয় হন নীরজ। মাত্র ১ সেমির জন্য সেরা হতে পারেননি তিনি। ডায়মন্ড লিগে নীরজ জ্যাভলিন থ্রো করেন ৮৭.৮৬ মিটার। এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন গ্রেনাডার অ্যান্ডারসন পিটার্স। তিনি থ্রো করেন ৮৭.৮৭ মিটার।

আরও পড়ুন- বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট দলে থাকলেও, বিসিসিআইয়ের ভাবনায় টি-২০ দলে নেই শুভমন : সূত্র


Previous articleবাংলাদেশের বিরুদ্ধে টেস্ট দলে থাকলেও, বিসিসিআইয়ের ভাবনায় টি-২০ দলে নেই শুভমন : সূত্র
Next articleবিচার কবে? প্রশ্ন তুলে ফের মিছিলে ডাক্তার থেকে আম জনতা