পুজোয় সিনেমা আসছে! প্রচারমুখী মিঠুনের নবান্ন অভিযানের ডাককে কটাক্ষ কুণালের

ধর্ষকদের প্রশ্রয় দেওয়া বিজেপি সম্পর্কে তিনি বলেন, "যে বিজেপি শাসিত রাজ্যগুলিতে একের পর এক ঘটনা ঘটছে সেই বিজেপির মঞ্চ থেকে ন্যায় বিচার হতে পারে না

আর জি করের বিচার চেয়ে যেখানে সরব খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী, সেখানে বারবার এই ইস্যুকে রাজনীতির হাতিয়ার করতে চেষ্টা করেছে বিরোধীরা। এই ইস্যুতে সামনে এলেই প্রচার, সেই ফর্মুলায় প্রচারের ময়দানে শেষ পাতে মিঠুন চক্রবর্তী। বিজেপির ধর্নামঞ্চ থেকে নবান্ন অভিযানের ডাক দিয়ে প্রচারের আলোয় থাকার চেষ্টা চালালেন এমএলএ ফাটাকেষ্ট। রাজ্যকে ফের অশান্ত করার মিঠুন চক্রবর্তীর চক্রান্তকে পাল্টা তোপ দাগলেন প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ।

আরজি কর ইস্যুতে বিজেপির ধর্না অবস্থানের শেষ দিন ডোরিনা ক্রসিংয়ের সভামঞ্চে সোমবার বিকেলে হাজির ছিলেন মিঠুন চক্রবর্তী। সেখান থেকে উস্কানিমূলকভাবে মিঠুন দাবি তোলেন, “আবার নবান্ন অভিযান হবে। আমি থাকব। এই অভিযান ব্রিজে গিয়ে থামবে না। ১৪ তলায় গিয়ে থামবে ৷ তৈরি থাকুন ৷ দিন এসে গিয়েছে, আত্মহুতি দিতে হতে পারে।” বিজেপির ছাত্র সমাজের ছাতার তলায় নবান্ন অভিযানের স্মৃতি আজও দগদগে। সেই জঙ্গিপনার ক্ষত এখনও বইছেন কত পুলিশ কর্মীরা। তার মধ্যেই নবান্ন অভিযানে আত্মাহুতির কথা বলে উস্কানি দিচ্ছেন বলে দাবি করেন কুণাল।

বিজেপি নেতাদের অবস্থান মঞ্চে নেতাদের দেখা মেলে না। মিঠুনের আগে সাংগঠনিকভাবেও কেউ আবার নবান্ন অভিযানের ডাক দেননি। তা সত্ত্বেও মিঠুন এই বার্তার পরে কুণালের দাবি, “বিজেপির মধ্যে প্রতিযোগিতা চলছে কোন নেতা কাকে টপকে যাবে। মিঠুন চক্রবর্তী আজ বলছেন রাজনীতিতে আছি, কাল বলবেন ছেড়ে দিলাম। এখন বলছেন নবান্ন অভিযান করে দেব। গণ্ডগোলের প্ররোচনা।”

সেই সঙ্গে নিছক এমএলএ ফাটাকেষ্টর প্রচারে থাকার চেষ্টা বলে কটাক্ষ করে কুণাল বলেন, “নির্ঘাত কোনও সিনেমা আসছে পুজোতে। প্রচারের আলোয় থাকতে চাইছে। একদম প্লট, একটু বড় কথা বলে দাও। একটু খবরে থাকো, সিনেমা আসছে মিঠুনদার।” সেই সঙ্গে ধর্ষকদের প্রশ্রয় দেওয়া বিজেপি সম্পর্কে তিনি বলেন, “যে বিজেপি শাসিত রাজ্যগুলিতে একের পর এক ঘটনা ঘটছে সেই বিজেপির মঞ্চ থেকে ন্যায় বিচার হতে পারে না। এমএলএ ফাটাকেষ্ট নাটক করছে।”

Previous articleগাড়িতে লরির ধাক্কা! পুজো দিতে গিয়ে দুর্ঘটনার শিকার অভিনেত্রী মধুমিতা
Next articleদিল্লিতে ডাক্তারি পড়ুয়ার রহস্যমৃত্যু! হস্টেলের ঘর থেকে উদ্ধার দেহ