”উপার্জনের দু-পয়সা, তোলাবাজির দু-কোটির থেকে অনেক দামী”, মহুয়াকে কটাক্ষ কমলেশ্বরের

“দু পয়সার প্রেস”– কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ “উচ্চশিক্ষিতা” মহুয়া মৈত্রের এহেন দায়িত্বজ্ঞানহীন, কুরুচিকর, বিতর্কিত মন্তব্য নিয়ে সমালোচনার ঝড় উঠেছে সর্বত্র। বিজেপি-সহ বিরোধীরা তাঁর এই মন্তব্যকে হাতিয়ার করছেন। বাংলা সংবাদমাধ্যমের একটা বড় অংশ তাঁকে বয়কটের ডাকও দিয়েছে। তবুও দমেননি তিনি। বরং, সোশ্যাল মিডিয়ায় “মিম” করে এই বিতর্ককে আরও উস্কে দিয়েছেন কৃষ্ণনগরের সাংসদ। মহুয়া আসলে গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ-এর ঘুঘু দেখেছে, ফাঁদ দেখেনি। সত্যি বলতে কী, এবার উচ্চশিক্ষিতা মহুয়া ফাঁদে পড়ে গিয়েছেন। মহুয়ার এই কুরুচিকর মন্তব্যের জন্য তাঁর দল তৃণমূল কংগ্রেস কোনও দায়িত্ব নিচ্ছেন না। সেটা তাঁরই দলের শীর্ষ নেতৃত্ব কার্যত পরিষ্কার হয়ে গিয়েছে।

শুধু রাজনৈতিক বা সাংবাদিক মহল নয়, দাম্ভিক মহুয়ার মন্তব্যে ফুঁসছে গোটা রাজ্য। চুপ করে বসে নেই চলচ্চিত্র জগতের মানুষরাও। টলিউডের শীর্ষ পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় সংবাদ মাধ্যমে মহুয়ার বিরুদ্ধে মুখ খুলে বলেন, ”কোনও পেশাই ছোট নয়। জনমুখী বা জনপ্রিয় রাজনীতির উপরে ভরসা করে অনেকে রাজনীতি করেন। নীতি আদর্শের উপরে ভরসা করে রাজনীতি করেন না। তাই তাঁদের মুখ থেকে ঔদ্ধত্যের কথাবার্তা। কাউকে ছোট করে কেউ বড় হতে পারেনি। ঔদ্ধত্য শেষ কথা বলে না। শেষ কথা বলে বিনয়।”

আরও পড়ুন:বিহারে গেরুয়া দাপটে লাল নিশান ওড়ানোয় বাংলায় সংবর্ধনা

কমলেশ্বর মহুয়ার মন্তব্যের বিরোধিতা করে ফেসবুক পোস্টও করেছেন। সেখানে তিনি লিখেছেন, ”উপার্জনের দু-পয়সা, তোলাবাজির দু-কোটির থেকে অনেক দামী”।

Previous articleবিহারে গেরুয়া দাপটে লাল নিশান ওড়ানোয় বাংলায় সংবর্ধনা
Next article“দুঃখপ্রকাশ করলে মানুষ ছোট হন না”, মহুয়া প্রসঙ্গে রুদ্রনীল