“দুঃখপ্রকাশ করলে মানুষ ছোট হন না”, মহুয়া প্রসঙ্গে রুদ্রনীল

কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রকে নিয়ে রাজ্যজুড়ে সমালোচনার ঝড় অব্যাহত। তবুও দাম্ভিক মহুয়া ভাঙলেও মচকাচ্ছেন না। সম্ভবত, তাঁর “উচ্চশিক্ষা”ই এই উদ্ধত্যপূর্ণ আচরণের জন্য দায়ী।

নদিয়ায় দলীয় সভায় উপস্থিত সংবাদ মাধ্যমের উদ্দেশে তৃণমূল জেলা সভানেত্রী “দু-পয়সার সাংবাদিক” বলে কুরুচিকর মন্তব্য ও আচরণ করেছিলেন মহুয়া। প্রতিবাদ সত্ত্বেও তাতে সরাসরি দুঃখপ্রকাশ করা দূরে থাক, একটি দু-পয়সার ছবি-সহ তির্যক মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছিলেন তিনি তাঁর বক্তব্যে অনড়। টুইটে তাঁর সেই ভাববাচ্যে করা “মিম”-এর বাংলা তর্জমা করলে কিছুটা এমন দাঁড়ায়, তিনি সত্য ও অপ্রিয় বলার জন্য ক্ষমাপ্রার্থী।

আরও পড়ুন:”উপার্জনের দু-পয়সা, তোলাবাজির দু-কোটির থেকে অনেক দামী”, মহুয়াকে কটাক্ষ কমলেশ্বরের

ফলে সংবাদ মাধ্যম সম্পর্কে কুরুচিকর মন্তব্যের পরও অনুতপ্ত নন কৃষ্ণনগরের তৃণমূল সাংসদ। বরং, অনড় মনোভাবে থেকে বিষয়টি নিয়ে তিনি আরও বেশি “উপভোগ” করতে চাইছেন। যা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। মহুয়ার এমন ঔদ্ধত্য ও দাম্ভিকতা নিয়ে রুদ্রনীল বলেন, “এই মন্তব্য অত্যন্ত দুঃখজনক ও পীড়াদায়ক। অসতর্ক মুহূর্তে এরকম কথা মানুষের মুখ থেকে বেরিয়ে যায়। তাঁকে সবাই মিলে মনে করিয়ে দেন, তখন তো দুঃখপ্রকাশ করা উচিত। সেটা উনি করেননি। এটা অনভিপ্রেত ওঁর মতো শিক্ষিত সচেতন জনপ্রতিনিধিদের কাছ থেকে। উনি দুঃখপ্রকাশ করে নেবেন। দুঃখপ্রকাশ করলে মানুষ তো ছোট হন না, উল্টে তাঁর জায়গা মানুষের কাছে দৃঢ় হয়।”

Previous article”উপার্জনের দু-পয়সা, তোলাবাজির দু-কোটির থেকে অনেক দামী”, মহুয়াকে কটাক্ষ কমলেশ্বরের
Next articleকলকাতায় প্রথম কোভ্যাকসিন নিয়ে দিব্যি সুস্থ আছেন বিপ্লব