‘অজ্ঞাতবাস’ কাটিয়ে এবার ময়দানে শোভন-বৈশাখী, সোমবার থাকছেন বিজেপির মিছিলে

গতবছর বিজেপিতে(BJP) যোগ দেওয়ার পর থেকে সেভাবে কোনও রাজনৈতিক কর্মসূচিতে যোগ দিতে দেখা যায়নি শোভন চট্টোপাধ্যায়(Sovan Chatterjee) ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে(Baishakhi Banerjee)। তবে নির্বাচন যত এগিয়ে আসছে ততোই দায়িত্ব বাড়ানো হচ্ছে শোভনদের। গত ২৭ ডিসেম্বর কলকাতার পর্যবেক্ষকের(Observer) দায়িত্ব দেওয়া হয়েছে শোভন চট্টোপাধ্যায়কে, সহ পর্যবেক্ষক হয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এবার গেরুয়া পতাকা হাতে রাস্তায় নামতে চলেছেন শোভন-বৈশাখী জুটি। বিজেপি সূত্রের খবর, আগামী ৪ জানুয়ারি আলিপুর থেকে বাইক মিছিল(Bike rally) রয়েছে বিজেপির। সেই মিছিলে উপস্থিত থাকতে পারেন শোভন-বৈশাখী।

রাজ্য বিজেপি(BJP) সূত্রের খবর, আগামী ৪ জানুয়ারি সোমবার বিকেল সাড়ে তিনটের সময় আলিপুর(Alipur) থেকে মিছিল রয়েছে বিজেপির। এই মিছিল শেষ হবে বিজেপির রাজ্য সদর দফতর পর্যন্ত। এখানেই গেরুয়া পতাকা হাতে উপস্থিত থাকার কথা রয়েছে শোভন-বৈশাখী জুটির। অবশ্য এখনো পর্যন্ত যা খবর তাতে এই মিছিলের অনুমতি দেওয়া হয়নি পুলিশের তরফে। প্রসঙ্গত, তৃণমূল(TMC) ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পর দলের সঙ্গে বনিবনা হচ্ছিল না শোভন-বৈশাখী জুটির। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছে জেফের বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার সম্ভাবনা প্রবল হয় একদা মমতার প্রিয় কাননের। এহেন অবস্থার মাঝে ২১-এর নির্বাচনের আগে শোভন বৈশাখীকে ফের মাঠে নামাতে তৈরি হয় গেরুয়া শিবির।

আরও পড়ুন:‘ওদের দুর্নীতির সব তথ্য আছে,ভোট প্রচারে প্রকাশ করবো’, মহিষাদলে হুঙ্কার শুভেন্দুর

গত নভেম্বর মাসে রাজ্য সফরে এসে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাদা বৈঠক করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এরপরই বিজেপিতে পদ দেওয়া হয় শোভন চট্টোপাধ্যায়কে। বাদ যাননি বৈশাখীও। অবশেষে দীর্ঘ অবসর কাটিয়ে ফের গেরুয়া পতাকা হাতে ময়দানে নামতে চলেছে পোড়খাওয়া নেতা শোভন চট্টোপাধ্যায়।

Advt

Previous articleআপাতত স্থিতিশীল সৌরভ: হার্টে ৩টি ব্লকেজ, বসানো হয়েছে স্টেন্ট
Next articleবিমল-বিনয় কি ফের এক টেবিলে? অভিষেক-পিকের সফরের দিকে তাকিয়ে দার্জিলিং:কিশোর সাহার কলম