অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ম‍্যাচ চলাকালীন ভূমিকম্প, কেঁপে উঠল ক‍্যামেরা

জিম্বাবোয়ের ইনিংসের ষষ্ঠ ওভার চলার সময় এই ঘটনা ঘটে। তবে মাঠা থাকা ক্রিকেটাররা সে ভাবে কিছু টের পাননি।

অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ( U-19 World Cup)ম‍্যাচ চলাকালীন ভূমিকম্প। কেঁপে উঠল টিভি স্ক্রিন। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের ম্যাচ চলাকালীন অদ্ভুত ঘটনা। আয়ারল্যান্ড (Ireland) বনাম জিম্বাবোয়ের (Zimbabwe) ম‍্যাচ চলাকালীন ভূমিকম্প অনুভূত হয়। যার প্রভাব পড়ে সরাসরি ম্যাচ সম্প্রচারে। কম্পনেরে জেরে থরথর করে কেঁপে ওঠে ক্যামেরা। যদিও মাঠে থাকা ক্রিকেটাররা টের পেলেন না কেউ।

ত্রিনিদাদে প্লেট গ্রুপের সেমিফাইনাল ম্যাচ চলছিল আয়ারল্যান্ড বনাম জিম্বাবোয়ের মধ্যে। সেই সময় পোর্ট অব স্পেনে ভূমিকম্প হয়। রিখটার স্কেলে যার মাত্রা ছিল ৫.২। মাঠে থাকা ক্যামেরা কাঁপতে শুরু করে।‍ যা দেখে ধারাভাষ্যকাররাও ঘাবড়ে যান। সেই সময় আইসিসির হয়ে ধারাভাষ্যকার ছিলেন অ্যান্ড্রু লিওনার্ড। সেই সময় তিনি বলেন, “আমার মনে হচ্ছে এখন ভূমিকম্প হচ্ছে। বক্সে বসে আমরা বুঝতে পারছি। সত্যিই কি এটা ভূমিকম্প? কুইন্স পার্ক ওভালের গোটা মিডিয়া সেন্টারই থরথর করে কাঁপছে।”

জিম্বাবোয়ের ইনিংসের ষষ্ঠ ওভার চলার সময় এই ঘটনা ঘটে। তবে মাঠা থাকা ক্রিকেটাররা সে ভাবে কিছু টের পাননি। ১৫ থেকে ২০ সেকেন্ড ধরে ভূমিকম্পের কম্পন অনুভূত হয়। ভূমিকম্পের কারণে ক্যামেরা কাঁপতে শুরু করে।

আরও পড়ুন:Rafael Nadal: অস্ট্রেলিয়ান ওপেন চ‍্যাম্পিয়ন নাদাল, ২১টি গ্র্যান্ডস্ল্যাম জেতার নজির গড়লেন তিনি

Previous articleVideo Chat: নগ্ন ভিডিও চ্যাটিং, কলকাতা থেকে  কূটনীতিক প্রত্যাহার বাংলাদেশের
Next article৩১ জানুয়ারি থেকে বাতিল একাধিক দূরপাল্লার ট্রেন, জেনে নিন তালিকা