Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ওয়েস্ট ইন্ডিজের  বিরুদ্ধে তৃতীয় একদিনের ম‍্যাচেও জয় ছিনিয়ে নিল টিম ইন্ডিয়া । শুক্রবার পোলার্ডদের ৯৬ রানে হারাল রোহিত শর্মার দল। সিরিজের ফলাফল ৩-০। ক‍্যারিবিয়ানদের হোয়াইটওয়াশ করে উচ্ছসিত ভারত অধিনায়ক। ম‍্যাচের সেরা শ্রেয়স আইয়র। সিরিজ সেরা প্রসিদ্ধ কৃষ্ণা।

২) আবারও শারীরিক অবস্থার অবনতি প্রাক্তন ফুটবলার সুরজিৎ সেনগুপ্তের। সঙ্কটজনক অবস্থা প্রাক্তন এই ফুটবলারের। এদিন সুরজিৎ সেনগুপ্তকে দেখতে হাসপাতালে যান ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস।

৩) মনিকা বাত্রার করা মামলার বিষয়ে বড় সিদ্ধান্ত নিল দিল্লি হাইকোর্ট। সেই মামলায় ম্যাচ গড়াপেটায় দোষী সাব্যস্ত হলেন সৌম্যদীপ। এর ফলে কড়া শাস্তি হতে পারে সৌম‍্যদীপের। এছাড়াও টেবিল টেনিস ফেডারেশন অফ ইন্ডিয়ার এক্সিকিউটিভ কমিটিকেও ছ’মাসের জন্য নির্বাসিত করেছে দিল্লি হাইকোর্ট।

৪) চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজের  বিরুদ্ধে টি-২০  সিরিজ থেকে ছিটকে গেলেন কে এল রাহুল । একই সঙ্গে ছিটকে গেলেন অল-রাউন্ডার অক্ষর প্যাটেলও।  ১৬ ফেব্রুয়ারি থেকে কলকাতায় বসতে চলেছে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিনটি টি-২০ ম‍্যাচের আসর।

৫) শনিবার ও রবিবার ব্যাঙ্গালোরে বসতে চলেছে দেশ তথা বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি লিগ আইপিলের মেগা নিলাম। সেখানে দেশ বিদেশ মিলিয়ে ৫৯০ জন ক্রিকেটার নিলামের হাতুড়ির তলায় আসতে চলেছ।

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

Previous articleMunicipal Election 2022: বিধাননগরের পুরভোটে ভুয়ো ভোটারের অভিযোগ, খতিয়ে দেখছে নির্বাচন কমিশন
Next articleMunicipal Election 2022 : সকাল থেকেই লম্বা লাইন, ভোট দিয়ে গৌতম দেব বললেন “গণতন্ত্রের উৎসব”