ATK Mohunbagan: আরও দু’বছর বাগানেই কিয়ান

এএফসি কাপে চার বিদেশী খেলানোর নিয়ম থাকায় কিয়ানের মত তরুণ ফুটবলারদের উপর বেশি জোর দিচ্ছেন কোচ জুয়ান ফেরান্ডো।

আরও দু’বছর এটিকে মোহনবাগানে (ATK Mohunbagan) থাকছেন কিয়ান নাসিরি(Kiyan Nassiri)। রবিবার এমনটাই জানান হল বাগানের তরফ থেকে। ইতিমধ্যেই এটিকে মোহনবাগান সমর্থকদের নয়নের মণি হয়ে উঠেছেন কিয়ান। গত ডার্বিতে হ্যাটট্রিক করে বাগান সমর্থকদের নয়নের মনি হয়েছেন তিনি।

আরও দু’বছর বাগানে থাকা নিয়ে কিয়ান বলেন,”এটিকে মোহনবাগান দেশের অন্যতম সেরা দল। সেই দলের কোচ আমাকে চেয়েছেন এবং আমি সবুজ মেরুণ জার্সি পরে পরের মরশুমেও খেলব এটাই বিরাট ব্যাপার। নিজেকে আরও উন্নতি করতে হবে। সবুজ-মেরুণ জার্সি পরে যুবভারতীতে দর্শকদের সামনে খেলার সুযোগ পাব এটার জন্য মুখিয়ে আছি। গত আইএসএলে ডার্বির হ্যাটট্রিক অতীত। এখন সামনের দিকে তাকাতে চাই। সামনের মরশুমে আরও ভালো করতে হবে। দলকে জেতাতে হবে। কোচ এবং দলের সব সিনিয়র ফুটবলাররা সব সময় আমাকে উদ্বুদ্ধ করেন ভালো খেলতে। সেটাও তো বাড়তি পাওনা।”

সামনেই এএফসি কাপ। এএফসি কাপে খেলা এবং বেশি গেমটাইম পাওয়া নিয়ে প্রচন্ড আশাবাদী কিয়ান। এই তিনি বলেন, “আইএসএলে গোল পেলেও এখনও কোনও স্তরের আন্তর্জাতিক ম্যাচে গোল নেই আমার। যুবভারতীর ভরা দর্শকের সামনে টিমে সুযোগ পেলে দলকে জেতানো এবং গোল করাই লক্ষ্য থাকবে আমার।”

এদিকে এএফসি কাপে চার বিদেশী খেলানোর নিয়ম থাকায় কিয়ানের মত তরুণ ফুটবলারদের উপর বেশি জোর দিচ্ছেন কোচ জুয়ান ফেরান্ডো। তিনি বলেন, “আমার দলে যুব ফুটবলারদের গুরুত্ব বেশি। ভারসাম্য রাখতে কিয়ানদের মত যুব প্রতিভা তাই এই মুহুর্তে খুব জরুরি।”

আরও পড়ুন:Sourav Ganguly: ভারতীয় দলের কোচ হিসাবে দ্রাবিড়েই ভরসা মহারাজের

Previous articleবিজেপি করায় কাজ পাচ্ছেন না: রুদ্রনীল, অভিযোগ অবাস্তব, অসার, বললেন কুণাল
Next articleMs Dhoni: পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলতে নেমে রেকর্ড গড়লেন মাহি