ধিক্কারজনক ঘটনা: হাঁসখালিতে গিয়ে নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করে মন্তব্য মহুয়া মৈত্রের

হাঁসখালির ঘটনা ধিক্কারজনক। এই ধরনের ঘটনা মোটেই সহ্য করা হবে না। মৃতার পরিবারের পাশে দাঁড়িয়ে এই বার্তাই দেন তৃণমূল (TMC) সাংসদ মহুয়া মৈত্র (Mahuaa Moitra)। মঙ্গলবার, হাঁসখালি (Hanhkhali) গিয়ে মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেন তিনি।

মঙ্গলবার বেলা পৌনে ১২টা নাগাদ নির্যাতিতার বাড়িতে পৌঁছন মহুয়া। কথা বলেন নির্যাতিতার বাবা, মা-সহ অন্য আত্মীয়দের সঙ্গে। মহুয়া বলেন, অত্যন্ত দুঃখজনক ঘটনা। পুলিশ (Police) দ্রুত তদন্ত করছে। অভিযুক্ত দুষ্কৃতী গ্রেফতার হয়েছে। তার এক বন্ধুও গ্রেফতার হয়েছে। মূল অভিযুক্ত এবং তার দুই বন্ধু ঘটনায় জড়িত ছিল বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

আরও পড়ুন:বিজেপির ‘প্ররোচনা’ সত্ত্বেও উপনির্বাচন শান্তিপূর্ণ: ‘ছাপ্পা’ অভিযোগে সুকান্তকে তোপ কুণালের

‘‘অভিযুক্তের রাজনৈতিক পরিচয় যাই হোক, সে দুষ্কৃতী‘‘- মন্তব্য করেন মহুয়া। ঘটনায় পুলিশ পকসো (POCSO) আইনে মামলা রুজু করেছে। নাবালিকার সম্মতিক্রমে যদি যৌনসম্পর্ক হয়, তা হলেও সেটা ধর্ষণ- বলে জানান তৃণমূল সাংসদ। ’’কে কী ভাবে ওই পরিবারকে ভয় দেখিয়েছে, তা-ও পুলিশ খতিয়ে দেখছে।’’

মহুয়ার সঙ্গে ছিলেন রাজ্যের শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সন অনন্যা চক্রবর্তী। তিনি জানান, মেয়েটির দেহই শুধু নয়, জামাকাপড়ও পুড়িয়ে দেওয়া হয়েছে। ফলে ডিএনএ নমুনা পেতে সমস্যা হচ্ছে। পুলিশ সব দিক খতিয়ে দেখছে বলে জানান অনন্যা।

Previous articleRanbir-Alia Update :ফের দিন বদল, ১৭ এপ্রিল বিয়ে হচ্ছে না রণবীর-আলিয়ার !
Next articleবিধ্বংসী ক্ষেপণাস্ত্র হেলিনার সফল লক্ষ্যভেদ