আগরতলার জলছবি: মহিলাকে দিয়ে পা ধুইয়ে “ছিঃ ছিঃ কাণ্ড” ঘটালেন বিজেপি বিধায়ক

নামে স্মার্ট সিটি আগরতলা। বাস্তবের ছবি কিন্তু অন্য। আধঘন্টার বৃষ্টিতেই বানভাসি বিজেপি শাসিত ত্রিপুরার রাজধানী। আগরতলার জলছবি এখন সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল। বেহাল শহরের বিভিন্ন প্রান্তে প্রায় এক কোমর জল। জল যন্ত্রণায় স্তব্ধ হয়ে গিয়েছে জনজীবন। অফিস-কাছারি, দোকান-পাঠ বন্ধ। দায় কার? শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

 

এরই মধ্যে বাধারঘাটের বিজেপির বিধায়ক মিমি মজুমদারের কাণ্ড ঘিরে ছিঃ ছিঃ রব। নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়। জল জমার পরিস্থিতি পরিদর্শনে এসে পায়ে কাদা লেগেছিল মিমি মজুমদারের। আর তা পরিস্কার করতে স্থানীয় এক মহিলাকে দিয়ে নিজের পা ধোয়ালেন বিজেপি বিধায়ক। ঘটনার ভিডিও এখন ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে বিধায়ক মিমির পা হাত দিয়ে পরিষ্কার করে দিচ্ছেন এক মহিলা।মিমির নির্দেশেই নোংরা জলকাদা মাখা পা ধুয়ে দিতে হয় ওই মহিলাকে। ঘটনার ভিডিও শেয়ার করে তৃণমূল কংগ্রেস ত্রিপুরার শাসক বিজেপির তীব্র সমালোচনা করেছে। ঘাসফুল শিবিরের বক্তব্য, “বিজেপি নেতাদের ঔদ্ধত্য আরও একবার সামনে এসেছে। অসমের শিবু মিশ্রর পর এবার ত্রিপুরার মিমি মজুমদার। মানুষের দুর্ভোগে বিন্দুমাত্র সহানুভূতি নেই। ত্রিপুরার মানুষ এই ঘটনা ভুলবে না। ২০২৩-এ এই স্বেচ্ছাচারী মনোভাবের জবাব পাবে তারা।”

অন্যদিকে, একবেলার বৃষ্টিতে গোটা আগরতলা শহর অচল হয়ে পড়ার দায় বামেদের দিকেই ঠেলেছে বিজেপি। রাজ্যের বর্তমান ও সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সাহা ও বিপ্লব দেব পরিস্থিতি খতিয়ে দেখতে রাস্তায় নামেন। দু’জনেই দীর্ঘ পরিকল্পনার অভাব বাম জমানকেই তারা দায়ী করেছেন। যদিও গোটা ব্যর্থতার দায় এই বিজেপি সরকারের বলে একযোগে আক্রমণ শানিয়েছে বিরোধীরা। বিজেপির সমালোচনা করে বিরোধীদের তরফে বলা হয়েছে, সরকার ও পুরসভা দুই বিজেপির৷ দায় নিতে হবে তাদেরই।

 

 

Previous articleমেধাবী ছাত্রী অঙ্কিতার নাম এসএসসি কেলেঙ্কারিতে জড়ানোয় অবাক মেখলিগঞ্জ
Next articleআইনি গেরোয় অমিতাভ,শাহরুখ, অজয়, রণবীর চার তারকা