বাংলা আকাদেমিতে সুদীপ্তা রায়চৌধুরী-র উদ্যোগে ‘পদক্ষেপ পত্রিকা’র আনুষ্ঠানিক প্রকাশ

পশ্চিমবঙ্গ বাংলা আকাদেমি- তে এই অনুষ্ঠানে সাংবাদিক সুমন ভট্টাচার্য, সৌম্য আইচ রায়, অনামিকা আইচ রায় , অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি বিশিষ্ট কবি ঋজুরেখ চক্রবর্তী, চিত্রা লাহিড়ী ও কস্তুরী চট্টোপাধ্যায় উপস্থিত ছিলেন ।

পশ্চিমবঙ্গ বাংলা আকাদেমি- তে (Bangla Academy) সুদীপ্তা রায়চৌধুরী-র (Sudipta Roychowdhury) উদ্যোগে ‘পদক্ষেপ পত্রিকা’ র আনুষ্ঠানিক প্রকাশ। উপস্থিত ছিলেন বিভিন্ন কবি ও সাহিত্যিকরা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিধায়ক মদন মিত্র (Madan Mitra), বিধায়ক ও মেয়র পরিষদ দেবাশিস কুমার (Debasish Kumar)। ‘পদক্ষেপ পত্রিকা’ কবি এবং সাহিত্যিকদের নিজের সাহিত্য প্রতিভা বিকাশের একটা প্ল্যাটফর্ম, যার দায়িত্বে সম্পাদিকা সুদীপ্তা রায়চৌধুরী (Sudipta Roychowdhury)। তিনি নিজেও একজন বিশিষ্ট কবি। এই ‘পদক্ষেপ পত্রিকা’ আয়োজিত কথা ও কবিতা অনুষ্ঠানে উপস্থিত সাহিত্যিকরা তাঁদের নিজেদের লেখা কবিতা ও লেখা পরিবেশন করেন।

বিধায়ক মদন মিত্র অনুষ্ঠানে বলেন সুদীপ্তা রায়চৌধুরী একজন প্রতিভাবান ব্যক্তি। তিনি সাহিত্য অনুরাগী আর নতুনদের উৎসাহ প্রদানে আগ্রহী। পশ্চিমবঙ্গ বাংলা আকাদেমি- তে এই অনুষ্ঠানে সাংবাদিক সুমন ভট্টাচার্য, সৌম্য আইচ রায়, অনামিকা আইচ রায় , অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি বিশিষ্ট কবি ঋজুরেখ চক্রবর্তী, চিত্রা লাহিড়ী উপস্থিত ছিলেন । ‘পদক্ষেপ পত্রিকা’ নিয়ে আগামী পরিকল্পনার কথাও বলেন সম্পাদিকা । অনুষ্ঠানের শেষে সবাই কে ধন্যবাদ জ্ঞাপন করেন সম্পাদিকা সুদীপ্তা রায় চৌধুরী ও পিনাকী রায়।



Previous articleআজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে
Next articleবিমানবন্দর-হাওড়া ননস্টপ বাস পরিষেবার সূচনায় পরিবহন মন্ত্রী, ভাড়া সাধ্যের মধ্যে