Weather Update : শনি-রবিতে বাড়বে তাপমাত্রা , কনকনে শীত বিদায় এখনই নয় !

শুক্রবার চলতি মরসুমের শীতলতম দিন ছিল যদিও ২৪ ঘন্টায় উর্ধ্বগামী হল পারদ।গতকাল সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। শনিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১২ ডিগ্রি সেলসিয়াস

কাঁপছে বাংলা, কনকনে শীতের আমেজ উপভোগ করছেন বঙ্গবাসি।আবহাওয়ার পূর্বাভাস (Weather update) বলছে, আরও কমতে পারে তাপমাত্রা। যদিও শনিবার আর রবিবার তাপমাত্রা বাড়ার ইঙ্গিত দিয়েছেন হাওয়া অফিসের কর্তারা (Alipore Weather Department)। যদিও তার জেরে শীতের (Winter) আমেজে খুব একটা পরিবর্তন হবে না। আপাতত শীতের স্পেল চলবে আরও সাতদিন।

শুক্রবার চলতি মরসুমের শীতলতম দিন ছিল যদিও ২৪ ঘন্টায় উর্ধ্বগামী হল পারদ।গতকাল সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১০ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস। শনিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ১২ ডিগ্রি সেলসিয়াস। কিন্তু কনকনে ভাব এখনই কমবে না।পশ্চিমের জেলাগুলিতে কোথাও কোথাও শৈত্য প্রবাহের মতন পরিস্থিতি তৈরি হয়েছে। আবহাওয়া দফতর বলছে পরিষ্কার আকাশ থাকার জন্য অবাধ উত্তুরে হাওয়া বইবে গোটা রাজ্যে। মৌসম ভবনের (IMD) তরফে জানান হয়েছে, ৭ জানুয়ারি ও ১০ জানুয়ারি দুটি পশ্চিমী ঝঞ্ঝা উত্তর-পশ্চিম ভারতে অবস্থান করবে। এর প্রভাবে শনিবার থেকে সোমবারের মধ্যে বৃষ্টি ও তুষারপাতের সম্ভাবনা দেশের কিছু রাজ্যে।

Previous articleBreakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস
Next articleমমতার “দুয়ারে সরকার”-কে আজ কেন্দ্রের প্ল্যাটিনাম পুরস্কারে ভূষিত করবেন রাষ্ট্রপতি