অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামার আগে স্বস্তিতে ভারতীয় দল, ফিরছেন জাদেজা : সূত্র

গত এশিয়া কাপে চোট পাওয়ার পর থেকে মাঠের বাইরে রয়েছেন জাদেজা। এই মুহূর্তে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিটনেস বাড়ানোর ট্রেনিং করছেন জাড্ডু।

ফেব্রুয়ারি মাস থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া মহারণ। ঘরের মাঠে চারটি টেস্ট এবং তিনটি একদিনের ম‍্যাচের সিরিজ খেলবে রোহিত শর্মা, বিরাট কোহলিরা। তবে তার আগে স্বস্তির খবর ভারতীয় দলে। মাঠে ফিরছেন রবীন্দ্র জাদেজা। জানা যাচ্ছে রঞ্জি ট্রফির গ্রুপ পর্বের শেষ ম্যাচে তামিলনাড়ুর মুখোমুখি হবে সৌরাষ্ট্র। ২৪ জানুয়ারি থেকে শুরু হবে সেই ম‍্যাচ। আর সেই ম্যাচে সৌরাষ্ট্রের হয়ে খেলার কথা জাদেজার। আর সেই ম‍্যাচেই দেখে নেওয়া হবে অজিদের বিরুদ্ধে টেস্ট জাদেজা খেলতে পারবেন কিনা।

গত এশিয়া কাপে চোট পাওয়ার পর থেকে মাঠের বাইরে রয়েছেন জাদেজা। এই মুহূর্তে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ফিটনেস বাড়ানোর ট্রেনিং করছেন জাড্ডু। সঙ্গে চলছে ক্রিকেট অনুশীলনও। সপ্তাহ খানেক আগে থেকে ব্যাটিং এবং বোলিং অনুশীলন শুরু করেছেন তিনি। রঞ্জি ট্রফি খেলার আগে জাদেজাকে ফিটনেস টেস্ট দিতে হবে। এছাড়াও আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্দেশেই তাঁকে রঞ্জি ট্রফির ম্যাচ খেলতে হবে। আর সেই কারণে রঞ্জিতে নামছেন জাড্ডু।

জাদেজাকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টের ১৭ জনের দলে রেখেছেন জাতীয় নির্বাচকরা। যদিও তাঁর দলে থাকা নির্ভর করবে ফিটনেসের উপর। নাগপুরে ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট শুরু হবে ৯ ফেব্রুয়ারি থেকে। তার আগে রঞ্জি ম্যাচে দেখে নেওয়া হবে জাদেজা চোট সারিয়ে পাঁচ দিনের ম্যাচ খেলার মতন তৈরি কিনা।


Previous articleজটিল রোগে আক্রান্ত হৃতিক রোশন ! মন খারাপ অনুরাগীদের
Next articleযাত্রী সহ নেপালের আন্তর্জাতিক বিমানবন্দরে ভেঙে পড়ল বিমান! একাধিক মৃ*ত্যুর আশঙ্কা