ফের ভেঙে পড়ল বায়ুসেনার যুদ্ধবিমান! নি*হত ৩ মহিলা

ফের ভেঙে পড়ল বায়ুসেনার যুদ্ধবিমান মিগ-২১(IAF Mig-21 )।সোমবার সকালে রাজস্থানের সুরাটগড় থেকে উড়ে গিয়েছিল বিমানটি। এরপরই হনুমানগড়ে ভেঙে পড়ে বায়ুসেনার যুদ্ধবিমানটি। ইতিমধ্যেই উদ্ধারকাজে নেমে পড়েছে সেনা। সামান্য আঘাত লাগলেও সুরক্ষিত আছেন পাইলট। তবে এই যুদ্ধবিমান ভেঙে পড়ায় তিন সাধারণ নাগরিকের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:৭১টি যুদ্ধবিমান ও ড্রোন নিয়ে তাইওয়ান ঘিরে চিনের বড় মহড়া,নেপথ্যে যুদ্ধের ইঙ্গিত


পুলিশের তরফে জানা গেছে, আজ সকালে বাহলোলনগর জেলায় জনৈক এক বাসিন্দার বাড়ির উপর ভেঙে পড়ে ভারতীয় বায়ুসেনার মিগ-২১ যুদ্ধবিমান। এই দুর্ঘটনায় ওই বাড়ির তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।  এই যুদ্ধবিমানের পাইলট সামান্য আঘাত পেয়েছেন। তবে তাঁকে নিরাপদে যুদ্ধবিমান থেকে বের করে আনা হয়েছে। ঘটনাস্থলে ইতিমধ্যেই সেনার হেলিকপ্টার পৌঁছেছে। জারি রয়েছে উদ্ধারকাজ।


এইনিয়ে এখনও বায়ুসেনার তরফে কিছু স্পষ্ট করে জানায়নি। সূত্রের খবর, মাঝ আকাশে যুদ্ধবিমানটি থাকার সময়ই পাইলট এটিসিকে জানায়, ইঞ্জিন সঠিকভাবে কাজ করছে না। কিন্তু ততক্ষণে পরিস্থিতি আরও খারাপ হয়ে যায়। যান্ত্রিক ত্রুটি বেড়ে যায়। তবে পাইলটের দক্ষতার জন্য বিমানটি গ্রামের ভিতরে পড়ার বদলে অনেকটাই দূরে গিয়ে পড়ে।

 

 

Previous articleসোনালীকে নিয়ে তোলপাড় গেরুয়া শিবির, বিজেপির অন্দরে মহিলাদের ব্যাপক বিদ্রোহ
Next articleচণ্ডীপুরের ঘটনার তদন্তভার দেওয়া হোক সিবিআইকে!ফের হাইকোর্টে শুভেন্দু