অমিত মালব্যর বিরুদ্ধে যৌন কেলেঙ্কারির বিস্ফোরক অভিযোগ রাহুল সিনহার ভাই শান্তনুর!

ফের নির্বাচনে ভরাডুবির পরের গেরুয়া শিবিরে উঠে এল কামিনী-কাঞ্চন তত্ত্ব। এবার সরব বিজেপি নেতা রাহুল সিনহার ভাই শান্তনু সিনহা (Shantanu Sinha)। সরাসরি অমিত মালব্য-সহ বিজেপির (BJP) কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্বকে তুলোধনা করলেন তিনি। একের পর এক স্যোশাল মিডিয়া পোস্টে বঙ্গ বিজেপির সভাপতি পদ নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন শান্তনু। তিনি লেখেন, “অমিত মালবিয়া কি এখনও কলকাতার ফাইভ স্টার হোটেলে অপেক্ষা করছেন কখন বঙ্গ নেতৃত্ব সুন্দরী ললনা সরবরাহ করবে? বঙ্গ নেতৃত্বের মধ্যে এখন কি প্রতিযোগিতা বন্ধ হয়েছে, কে কত সুন্দরী সরবরাহ করে সভাপতির পোস্টটা দখল করবে?“ শীতাতপ নিয়ন্ত্রিত ঘর ছেড়ে বেরিয়ে সাধারণ কর্মীদের পাশে নেতাদের দাঁড়াতে বলেছেন রাহুল সিনহার ভাই।কয়েক বছর আগের এই একই অভিযোগ করেছিলেন বিজেপি নেতা তথাগত রায় (Tathagata Ray)। বঙ্গ বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে কামিনী-কাঞ্চন নিয়ে দল চালানো অভিযোগ তুলেছিলেন। এবার এই একই অভিযোগ করলেন রাহুল সিনহার (Rahul Sinha) ভাই শান্তনু। অমিত মালব্যের বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ করেন সঙ্ঘ পরিবারের এই নেতা! তাঁর বিস্ফোরক অভিযোগ, বঙ্গ বিজেপির সভাপতি-সম্পাদকের পদ পেতে অমিত মালব্যের হোটেল রুমে সুন্দরী মহিলা পাঠানোই নয় কলকাতায় বিজেপির পার্টি অফিসেও মহিলাদের যৌন হেনস্থা করা হয়েছে।

নিজের ফেসবুক ওয়ালে শান্তনু (Shantanu Sinha) লেখেন, “অমিত মালবিয়া কি এখনও কলকাতার ফাইভ স্টার হোটেলে অপেক্ষা করছেন কখন বঙ্গ নেতৃত্ব সুন্দরী ললনা সরবরাহ করবে?
বঙ্গ নেতৃত্বের মধ্যে এখন কি প্রতিযোগিতা বন্ধ হয়েছে, কে কত সুন্দরী সরবরাহ করে সভাপতির পোস্টটা দখল করবে?
অনুরোধ, প্রতিযোগিতা করুন কর্মী সমর্থকদের পাশে দাঁড়ানোর। অমিত মালবিয়া বা দিল্লী থেকে পাঠানো অবসারভারদের সুন্দরী ললনা সরবরাহ করে সভাপতি সম্পাদককের পোস্টটা দখলের জন্য প্রতিযোগিতা নয়।
ওরা কিন্ত আপনাদের আশ্বাসে ও আপনাদের কথা বিশ্বাস করে জীবনের ঝুঁকি নিয়েছিল।
বঙ্গ নেতৃত্ব ঠুঁটো জগন্নাথ হয়ে বসে থাকবেন না, প্লিজ।“

বিজেপির আইটি সেলের প্রধান এবং বাংলার কো-ইনচার্জ অমিত মালব্যের বিরুদ্ধে মহিলাদের সম্মান নষ্টের অভিযোগ তুলে হিন্দু সংহতির নেতার দাবি, দলের যে নীচুতলা নেতা-কর্মীরা রোদে-জলে পুড়ে বিজেপির হয়ে কাজ করছে তাঁদের পাশে দাঁড়ান নেতৃত্ব।

দলের রাজ্য নেতৃত্বের ও তাঁদের রাজনৈতিক কর্মসূচি পরিচালনা করার নিয়েও গুরুতর অভিযোগ করেন প্রাক্তন এবিভিপি নেতা শান্তনু সিনহা। সেভবেঙ্গলবিজেপি-র এক্স হ্যান্ডেলের একটি পোস্টও নিজে নিজের ওয়ালে পোস্ট করেন তিনি। লেখেন,
“বঙ্গ বিজেপির কর্মী আক্রান্ত। অমিত মালব্য কোথায়? দলের পয়সায় পাঁচতারা হোটেল বসে ঠোক দো বল্লে হবে? সুনীল বনশল, মঙ্গল পান্ডে কর্মীদের পাশে দাঁড়ান। কেন্দ্রীয় বাহিনী চলে গেলে বিজেপির সাধারণ কর্মীদের কে বাঁচাবে? শহরের পাঁচতারা হোটেল যেখানে আপনাদের বৈঠক হয় খুলে দেবেন?“





Previous articleআগামিকাল বিশ্বকাপের মহারণ, চলছে পিচ মেরামতির কাজ : সূত্র
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম