প্রো পাঞ্জা লিগে নতুন ফ্র্যাঞ্চাইজি শ্রাচী স্পোর্টস, লড়বে শ্রাচী রাঢ় বেঙ্গল টাইগার্স

আর্ম রেসলারদের এক ট্রায়ালের মাধ্যমে বেছে নেওয়া হয়েছে

আইপিএল শুরু হওয়ার পর থেকে এ দেশে ফ্র্যাঞ্চাইজি লিগের রমরমা। ফুটবল, হকি, কবাডি, ব্যাডমিন্টন, কুস্তি, বক্সিং থেকে আরও অনেক খেলার ফ্র্যাঞ্চাইজি লিগ শুরু হয়েছে। সেই তালিকায়এবার জুড়ে গেল পাঞ্জা লিগ। যার আর এক নাম— প্রো পাঞ্জা লিগ। পাঞ্জা লড়ার এই জমজমাট লিগে এবার জুড়ে গেল শ্রাচী স্পোর্টস এর নাম।এই পাঞ্জা লড়াই দেশে প্রথম নয়। এই লড়াইয়ের নাম আর্ম রেসলার। এই টুর্নামেন্ট জাতীয় স্তরে হয়ে থাকে। প্রথম পাঞ্জা লিগে খেলতে নেমেছিল ৬টি টিম। এই দলগুলো হল- কিরাক হায়দরাবাদ, মুম্বই মাসল, রোহতক রাউডিজ, লুধিয়ানা লায়ন্স, বরোদা বাদশাহ, কোচ্চি কেডি। এবার তাতে নয়া সংযোজন শ্রাচী রার বাংলা টাইগার্স। তবে আর্ম রেসলারদের এক ট্রায়ালের মাধ্যমে বেছে নেওয়া হয়েছে।

শ্রাচী স্পোর্টসের ম্যানেজিং ডিরেক্টর রাহুল টোডি বলেন, শ্রাচি স্পোর্টস সম্মানিত প্রো পাঞ্জা লিগে একটি ফ্র্যাঞ্চিইজি অধিগ্রহণ করতে পেরে। এই উল্লেখযোগ্য মাইলফলক ভারতে পেশাদার আর্ম রেসলিং-এর ক্ষেত্রে এক ধাপ এগিয়ে যেতে সাহায্য করবে। শ্রাচীর ব্যানারে এই বিনিয়োগে সামিল শ্রাচী স্পোর্টস যা প্রো পাঞ্জা লিগকে আরও শক্তিশালী করবে৷ এই বিনিয়োগ উদীয়মান খেলাধুলার প্রচার এবং শক্তি, স্থিতিস্থাপকতা এবং প্রতিযোগিতামূলক শ্রেষ্ঠত্বের উপর ভিত্তি করে একটি সম্প্রদায় গড়ে তোলার জন্য উৎসর্গীকৃত ৷ এর রোমাঞ্চকর ম্যাচ এবং আকর্ষক বিনোদনের সঙ্গে আমরা যুক্ত হতে পেরেছি। এই গতিশীল লিগের সাথে যোগদানের মাধ্যমে শ্রাচী স্পোর্টসের লক্ষ্য, এই লিগকে আরও শক্তিশালী করা এবং আর্ম রেসলিংকে মূলধারার খেলাধুলায় নিয়ে আসা।
রাহুল টোডি বলেছেন, আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে প্রো পাঞ্জার মতো লিগগুলি সারা দেশে ক্রীড়া জনপ্রিয়তা উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি করার সম্ভাবনা রাখে। আরও কর্পোরেট সংস্থা এগিয়ে এলে এই লিগ দ্রুত জনপ্রিয়তা পাবে।

প্রো পাঞ্জা লিগের সহ অধিকর্তা পারভিন দাবাস বলেন, দ্বিতীয় সিজিনে শ্রাচী রাঢ় বাংলা টাইগার্স যোগ দেওয়ায় এই লিগ আরও জনপ্রিয়তা পাবে বলে আমরা আশা করি। এর ভবিষ্যত নিয়ে শ্রাচীও আশাবাদী।

 

Previous articleরোম্যান্টিক মিউজিক ভিডিয়োয় তৃণমূল যুবনেত্রী রাজন্যা! টলিউডেও কাজের অফার
Next articleউদ্ধবের পথেই একনাথ! গদি বাঁচাতে ঘোষণা নতুন ভাতা