নেতা হিসাবে হার্দিক নন, দলের ক্রিকেটারদের আস্থা সূর্যের ওপরই

সদ্য ঘোষণা হয়েছে শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের টি-২০ এবং একদিনের দল। ক্রিকেটের ছোট ফর্ম্যাটে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেবেন সূর্যকুমার যাদব। জানা যাচ্ছিল, হার্দিক পান্ডিয়ার থেকে টি-২০ ফর্ম্যাটে অধিনায়ক হিসাবে সূর্যকে বেশি পছন্দ টিম ইন্ডিয়ার নতুন কোচ গৌতম গম্ভীরের। তবে এক সর্বভারতীয় সংবাদসংস্থার সূত্রের খবর অনুযায়ী গৌতম গম্ভীর নন, দলের সতীর্থরাই অধিনায়ক হিসাবে হার্দিকের থেকে সূর্যের ওপর বেশি আস্থা রেখেছেন।

এই নিয়ে ওই সংবাদসংস্থার খবর অনুযায়ী, ক্রিকেটারদের কাছ থেকে বোর্ড ফিডব্যাক পেয়েছে হার্দিক পান্ডিয়ার থেকে তাঁদের আস্থা বেশি সূর্যকুমার যাদবের উপরেই। সূর্যের ক্যাপ্টেন্সিতে খেলতেই তাঁরা পছন্দ করেন।” টি-২০ ফর্ম্যাটে ধারাবাহিক সূর্য। এই ফর্ম্যাটে ব্যাটিংয়ে বিপ্লব ঘটিয়েছেন তিনি। দলের মিডল অর্ডারের ভরসা দিচ্ছেন তিনি। এমনকি টি-২০ বিশ্বকাপ ফাইনালে সূর্যকুমার যাদবের দুর্দান্ত ক্যাচ ভারতকে চ্যাম্পিয়ন হতে সাহায্য করে।

টি-২০ বিশ্বকাপের পর ক্রিকেটের ছোট ফর্ম্যাট থেকে অবসর নেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। রোহিতের অবর্তমানে দলকে কে নেতৃত্ব দেবেন, তা নিয়ে উঠছিল প্রশ্ন। এক্ষেত্রে মনে করা হচ্ছিল হার্দিকের হাতে উঠতে চলেছে নেতৃত্বের ভার। কিন্তু গম্ভীরের পছন্দ সূর্যকে।

আরও পড়ুন- ব.র্ণবিদ্বেষীর অভিযোগ, দলকে সতর্ক করেছিলেন মেসি, বললেন তারই দলের ফুটবলার


Previous articleব.র্ণবিদ্বেষীর অভিযোগ, দলকে সতর্ক করেছিলেন মেসি, বললেন তারই দলের ফুটবলার
Next articleজয় দিয়ে এশিয়া কাপের অভিযান শুরু ভারতের, পাকিস্তানকে হারাল ৭ উইকেটে