শ্রীলঙ্কায় উড়ে যাওয়ার আগে বিরাট প্রসঙ্গে মুখ খুললেন গম্ভীর, কী বললেন টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ ?

২০২৩ আইপিএল-এ কোহলি এবং গম্ভীরের ঝামেলা গোটা ক্রিকেটবিশ্ব দেখেছে।

সিরিজ খেলতে আজই শ্রীলঙ্কায় উড়ে গেল ভারতীয় দল। লঙ্কানদের বিরুদ্ধে তিনটি টি-২০ এবং তিনটি একদিনের ম্যাচ খেলবেদ ভারতীয় দল। তবে তার আগে ফের একবার বিরাট কোহলি এবং নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ গৌতম গম্ভীর।

২০২৩ আইপিএল-এ কোহলি এবং গম্ভীরের ঝামেলা গোটা ক্রিকেটবিশ্ব দেখেছে। তবে ২০২৪ সালে সেই বিবাদ মিটিয়ে নেন দু’জনে। এবার ভারতীয় দলের কোচ তিনি। ভাগাভাগি করবেন ড্রেসিংরুম। এবার পরিস্তিতি আলাদা। কথা হয়েছে কোহলির সঙ্গে ? এদিন সাংবাদিক সম্মেলনে এমনই প্রশ্ন উড়ে যায় টিম ইন্ডিয়ার হেড কোচের কাছে? আর সেই নিয়ে মুখ খোলেন গম্ভীর। বললেন, বিরাটের সঙ্গে কথা হয়েছে। তবে কী কথা হয়েছে তা বলব না। এদিন প্রধান নির্বাচক অজিত আগারকারকে পাশে বসিয়ে গম্ভীর বলেন, “ সবটাই টিআরপির খেলা। আমার সঙ্গে বিরাটের কী হয়েছে সেটা আমরা ছাড়া কেউ জানে না। আমরা সেটা কখনওই প্রকাশ্যে আনিনি। তখন পরিস্থিতি আলাদা ছিল। ওর গায়ে একটা দলের জার্সি ছিল। আমার গায়ে অন্য দলের জার্সি ছিল। আমরা নিজেদের দলের জন্য সর্বোচ্চ সীমা পর্যন্ত যেতে চেয়েছিলাম। নিজেদের দলের জন্য সব করেছিলাম। এখন আমরা একই দলে। বিরাট পেশাদার। ও বড় ব্যাটার। দেশের জন্য খেলে। আমারও লক্ষ্য ভারতকে জেতানো। তাই এখানে দু’জনেরই লক্ষ্য এক। দেশের জন্য আমরা একসঙ্গে লড়াই করব। কোনও সমস্যা হবে না।”

টিম ইন্ডিয়ার কোচ হওয়ার পর বিরাটের সঙ্গে কথা হয়েছে বলে জানান গম্ভীর। তবে কী কথা হয়েছে তা বলতে নারাজ টিম ইন্ডিয়ার হেড কোচ। এই নিয়ে তিনি বলেন, “ বিরাটের সঙ্গে আমার কথা হয়েছে। কোচ হওয়ার আগে ও পরে আমরা কথা বলেছি। কী কথা হয়েছে তা জানাব না। আমরা এখন একই দলে। আমাদের লক্ষ্য একই।“

আরও পড়ুন- কেন হার্দিককে সরিয়ে টি-২০ তে নেতা সূর্য? মুখ খুললেন আগারকার


Previous articleউন্নয়নকে সামনে রেখেই মানুষের পাশে থাকতে চান মুকুটমণি-মধুপর্ণা
Next articleঅবশেষে অশান্ত বাংলাদেশে থেকে ফিরলেন পবিত্র সরকার, জানালেন অভিজ্ঞতা