মমতার ছবি নিয়ে মানুষের দুয়ারে তৃণমূল কাউন্সিলর!

একুশে জুলাইয়ের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আক্ষেপ করেছিলেন মালদা নিয়ে। লোকসভা ভোটে ভাল ফল করেছে তৃণমূল। উত্তরবঙ্গের কোচবিহারের মতো আসন বিজেপির থেকে ছিনিয়ে নিয়েছে দিল। কিন্তু মালদা এবারও নিরাশ করেছে তৃণমূলকে। মালদার দুটি আসনের মধ্যে একটি বিজেপি ও একটি কংগ্রেস পেয়েছে। কিন্তু উন্নয়ন করেও জেলায় তৃণমূলের ঝুলি শূন্য! মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা ছিল, ছাব্বিশে মালদার আম-আমসত্ত্ব, দুটোই চাই। মানুষ কেন মুখ ফিরিয়েছে দেখতে হবে। যেসব জায়গায় তৃণমুল জিততে পারেনি, সেখানে মানুষের কাছে গিয়ে ক্ষমা চাইতে হবে। মানুষের অভাব অভিযোগ শুনতে হবে। একুশে জুলাইয়ের সমাবেশ থেকে ফের একবার সেই বার্তা দিয়েছেন তিনি।

নেত্রীর কথা যেন অক্ষরে অক্ষরে মেনে চলার চেষ্টা করছেন পুরাতন মালদহ পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার শত্রুঘ্ন সিনহা বর্মা। মালদহের উত্তর এবং দক্ষিণ মালদহ দু’টি লোকসভা কেন্দ্রে জিততে পারেনি তৃণমূল কংগ্রেস। নেত্রীর নির্দেশ মেনে কাউন্সিলার শত্রুঘ্ন সিনহা বর্মা হাতে মমতা (Manata Banerjee) বন্দ্যোপাধ্যায়ের ছবি নিয়ে সরাসরি মানুষের বাড়ি বাড়ি পৌঁছে যান। সঙ্গে দলীয় কর্মী, সমর্থকরা উপস্থিত ছিলেন। তাঁরা হাতজোড় করে মানুষের কাছে ক্ষমাপ্রার্থনা করেন। পরিষেবা থেকে বঞ্চিত হলে দ্রুত জানানোর বার্তাও দিয়েছেন কাউন্সিলার।

পাশাপাশি, কেন্দ্রীয় বাজেটে বাংলা ফের বঞ্চনার শিকার হয়েছে, সেই তথ্যও সাধারণ মানুষের কাছে তুলে ধরেন তৃণমূল নেতা, কর্মীরা। শত্রুঘ্ন বলেন, শহিদ দিবসের মঞ্চ থেকে নেত্রী একাধিক নির্দেশ দিয়েছেন। উত্তর মালদহ কেন্দ্রে আমরা হেরেছি। নেত্রীর নির্দেশ মেনে পরাজয় স্বীকার করার জন্য মানুষের দরজায় দরজায় ঘুরেছি। ক্ষমা চেয়েছি তাঁদের কাছে। উন্নয়নমূলক পরিষেবা থেকে বঞ্চিত হলে জানানোর কথা বলা হয়েছে। কেন্দ্রীয় বাজেট নিয়েও কাউন্সিলার বার্তা দেন বাসিন্দাদের। তিনি বলেন, বিজেপি সরকারের বাজেটে বাংলা বঞ্চিত। আমরা ধর্মীয় মেরুকরণের জন্য মালদহে হেরেছি। উন্নয়নের নিরিখে ভোট হয়নি।

আরও পড়ুন: চোপড়ায় অভিযানে গিয়ে আক্রান্ত পুলিশ, জলপাইগুড়িতে অল্পের জন্য প্রাণ রক্ষা!

 

 

Previous articleচোপড়ায় অভিযানে গিয়ে আক্রান্ত পুলিশ, জলপাইগুড়িতে অল্পের জন্য প্রাণ রক্ষা!
Next articleআজ দক্ষিণবঙ্গের জেলায় জেলায় বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের