আনন্দপুরের ব্যবসায়ী খুনের ঘটনায় নয়া মোড়! কলকাতা পুলিশের জালে অভিযুক্ত জাকির

আনন্দপুরের (Anandapur) ব্যবসায়ীকে কুপিয়ে খুনের ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করল কলকাতা পুলিশ (Kolkata Police)। খুনের পর একদিন কাটতেও না কাটতেই বড় সাফল্য পুলিশের। পুলিশ সূত্রে খবর, প্রোমোটার (Promoter) আরিফকে (Arif) কুপিয়ে খুন করেছিল ধৃত জাকির ওরফে লিলি। এলাকার সিসিটিভি (CCTV) ফুটেজ দেখে রবিবার অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। তবে এখনও মূল ২ চক্রী অধরা। তাঁদের খোঁজে জোরকদমে তল্লাশি অভিযান চালাচ্ছে পুলিশ।

শুক্রবারই ভরসন্ধেয় আনন্দপুর এলাকার পঞ্চান্নগ্রাম এলাকায় কোপানো হয় ব্যবসায়ী আরিফকে। সিসিটিভি ফুটেজে পরিষ্কার দেখা যায়, রাস্তায় ফেলে চপার দিয়ে ওই ব্যবসায়ীকে কোপাচ্ছে তিনজন। সেই সূত্র ধরেই রবিবার অভিযুক্ত জাকির ওরফে লিলিকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। কলকাতা পুলিশের মতে, ধৃত লিলিকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেই অভিযুক্ত আব্বাস ও আরেকজনের খোঁজ পাওয়া যেতে পারে।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার নিজের কাজের জন্য আনন্দপুরের ওই এলাকায় আসেন ব্যিবসায়ী আরিফ। কিন্তু তিনি রাস্তা দিয়ে হাঁটার সময়ই আচমকাই আরিফকে ঘিরে ধরে পরিচিত আব্বাস নামে এক যুবক। এরপর পুরনো কোনও বিষয় নিয়ে দুজনের মধ্যে রীতিমতো বচসা হয়। তবে বিবাদ চরমে উঠলে চপার বের করে রাস্তার উপরই আরিফকে কোপাতে শুরু করে আব্বাস। রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে ছটফট করতে থাকেন ব্যবসায়ী। তবে বিষয়টি নজরে আসতেই স্থানীয়রা ব্যবসায়ীকে নিয়ে কলকাতা ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে গেলেও লাভের লাভ কিছুই হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Previous articleমানুর হাত ধরে ২০২৪ প্যারিস অলিম্পিক্সে পদক জয় ভারতের
Next articleদিল্লির জলমগ্ন কোচিং সেন্টারে মৃত্যুর ঘটনায় গ্রেফতার ২, বেসমেন্টে ব্যবসা নিয়ে প্রশ্ন