অলিম্পিক্সে পদক জয়ী মানু ভাকেরকে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর

এদিন সোশ্যাল মিডিয়ায় মোদি লেখেন, “ এটি একটি ঐতিহাসিক পদক!

২০২৪ প্যারিস অলিম্পিক্সে পদক জয় ভারতের । এদিন অলিম্পিক্সে মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তলে ব্রোঞ্জ পান ভারতীয় শুটারব মানু ভাকের। এর সুবাদে প্যারিস অলিম্পিক্সের দ্বিতীয় দিনেই ভারতের ঝুলিতে আসে প্রথম পদক। আর এরপর থেকেই শুভেচ্ছাই ভাসতে থাকে মানু ভাকের। অলিম্পিক্সে পদক জয়ী ভারতীয় শুটারকে শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এদিন সোশ্যাল মিডিয়ায় মোদি লেখেন, “ এটি একটি ঐতিহাসিক পদক! অনেক শুভেচ্ছা মানু ভাকেরকে প্যারিস অলিম্পিক্সে ভারতের প্রথম পদক জেতার জন্য। ব্রোঞ্জের জন্য অভিনন্দন। এই সাফল্যটি আরও বিশেষ , কারণ ভারতের হয়ে শ্যুটিংয়ে পদক জয়ী প্রথম মহিলা তুমি। একটি অবিশ্বাস্য অর্জন!”

এদিন মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তলে ব্রোঞ্জ পান ভারতীয় শুটারব মানু ভাকের। এর সুবাদে প্যারিস অলিম্পিক্স থেকে ভারতকে প্রথম পদক দিলেন তিনি। মাত্র ০.১ পয়েন্টের জন্য রুপোর পদক হাতছাড়া হয় মানুর। মহিলাদের ১০ মিটার এয়ার পিস্তলে অলিম্পিক্সে রেকর্ড গড়ে সোনা জেতেন দক্ষিণ কোরিয়ার ও ইয়ে জিন। তাঁর স্কোর ২৪৩.২। রুপো জয় দক্ষিণ কোরিয়ারই কিম ইয়েজি। তাঁর স্কোর ২৪১.৩। মানু করেন ২২১.৭ স্কোরে।

আরও পড়ুন- লঙ্কানদের বিরুদ্ধে খেলতে নেমে বিরাট রেকর্ড স্পর্শ সূর্যের



Previous articleসংরক্ষণ বিরোধী আন্দোলনের নেপথ্যে বিচ্ছিন্নতাবাদীরাই? প্রত্যক্ষদর্শীর বয়ানে হাসিনা সরকারের দাবিকেই মান্যতা!
Next articleফের কলকাতায় দুর্ঘটনা! দিনেদুপুরে বাসের ধাক্কায় গুরুতর জখম পুলিশ ইনস্পেক্টর