“দুই হাত খুলে অপেক্ষা করছি”: ইডি অভিযানের খবর পেয়েই মোদি সরকারকে তোপ রাহুলের

“আমার বিরুদ্ধে তল্লাশির পরিকল্পনা চলছে”। লোকসভায় ‘চক্রব্যুহ’ ভাষণের পর থেকেই তাঁর বিরুদ্ধে ইডি (Enforcement Directorate) হানার তোড়জোড় শুরু করে দিয়েছে মোদি সরকার (Modi Govt)। শুক্রবার এক্স হ্যান্ডেলে এমনই পোস্ট করলেন লোকসভার বিরোধী দলনেতা রাহুল গান্ধী (Rahul Gandhi)। রাহুল পরিষ্কার জানিয়েছেন ইডির অন্দর থেকেই তাঁকে এমন খবর নিশ্চিত করা হয়েছে। আচমকা রাহুলের এমন অভিযোগে বড়সড় বিপাকে মোদি সরকার।

তবে কংগ্রেস সাংসদ সাফ জানিয়েছেন দুই হাত খুলে, চা-বিস্কুট নিয়ে অপেক্ষা করবেন তিনি। রাহুলের দাবি, সংসদে বাজেট আলোচনায় চক্রব্যূহ মন্তব্যের পরই তাঁর বিরুদ্ধে ইডি অভিযান চালানোর পরিকল্পনা করা হচ্ছে। আর সেই খবর ইডির সূত্রেই পেয়েছেন বলে কংগ্রেস নেতার দাবি। এক্স হ্যান্ডেলে পোস্ট করে রাহুল লেখেন, “আপাতদৃষ্টিতে, ২ ইন ১-র আমার চক্রব্যূহ মন্তব্য ভাল লাগেনি। ইডির অন্দর মহলের খবর, তল্লাশি অভিযানের পরিকল্পনা করা হচ্ছে। দুই হাত খুলে আমি অপেক্ষা করছি। চা-বিস্কুট আমি খাওয়াব।”

গত সোমবার সংসদে বাজেট আলোচনায় রাহুল দাবি করেন, মহাভারতে ঠিক যেভাবে অভিমন্যুকে চক্রব্যুহে বন্দি করে ৬ জন মিলে হত্যা করেছিল। ঠিক সেভাবে গোটা ভারতকে চক্রব্যুহে বন্দি করেছে বিজেপি সরকার। তাঁর আরও অভিযোগ, মোদি জমানায় মন্ত্রী থেকে শুরু করে কৃষক, ভোটার, বেকার সকলে ভীত। ওই ভাষণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে রাহুল যেমন আক্রমণ করেন, তেমনই আক্রমণ করেন আদানি, আম্বানিদেরও।


Previous articleশরীর ভাল নেই, কনসার্ট বাতিল করে দেশ-বিদেশের ভক্তদের কাছে ক্ষমাপ্রার্থী অরিজিৎ সিং
Next articleবাড়ির সামনেই মরণফাঁদ! হাওড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ছাত্রীর, চাঞ্চল্য এলাকায়