বাড়ির সামনেই মরণফাঁদ! হাওড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ছাত্রীর, চাঞ্চল্য এলাকায় 

টানা বৃষ্টিতে (Heavy Rain) রাজ্যের একাধিক প্রান্তে জমেছে জল। আর সেই জমা জলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু পূরবী দাস (Purabi Das) (২২) নামে এক ছাত্রীর। হাওড়ার (Howrah) মালিপাচঘড়া থানা এলাকার সালকিয়ার (Salkia) শম্ভুনাথ ব্যানার্জি লেনের ঘটনা। বৃহস্পতিবার রাতে ছাত্রী মৃত্যুর ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তবে ঘটনার পর গোটা এলাকায় বিদ্যুৎবিচ্ছিন্ন করে দেওয়া হয় বলে খবর। মেয়ের মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছে পরিবারের সদস্যরা।

বৃহস্পতিবার সারাদিন প্রবল বৃষ্টি হয়েছে বাংলা জুড়ে। একই পরিস্থিতি হাওড়ারও। সেকারণেই অধিকাংশ জায়গায় জমেছে জল। বৃষ্টির সঙ্গে ঝোড়ো হাওয়ার কারণে কোথাও কোথাও ভেঙে পড়েছে গাছ। বিদ্যুতের তার ছিড়ে পড়েছে বিভিন্ন জায়গায়। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার রাত সাড়ে দশটা নাগাদ বাড়ি ফিরছিলেন পূরবী। ফেরার পথে একটি ভগ্নপ্রায় বাড়ি থেকে ঝুলে থাকা বিদ্যুতের তার পূরবীর মাথায় ধরে থাকা ছাতার সংস্পর্শে আসে। তখনই তড়িদাহত হয়ে রাস্তায় ছিটকে পড়েন তরুণী।

এদিকে বিষয়টি স্থানীয়দের নজরে আসতেই তাঁরা তরুণীকে উদ্ধার করে এলাকার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপরই পুরো এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। তবে এদিনের ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ বাহিনী।


Previous article“দুই হাত খুলে অপেক্ষা করছি”: ইডি অভিযানের খবর পেয়েই মোদি সরকারকে তোপ রাহুলের
Next articleবাগুইআটিতে ভেঙে পড়ল বাড়ি, মৃত্যু কিশোরের