এক গোলে পিছিয়ে থেকেও রেলওয়ে ৮-১ উড়িয়ে দিল মোহনবাগান

কলকাতা লিগে শুরুটা ভাল করতে না পারলেও লিগের শেষ পর্বে জ্বলে উঠেছে মোহনবাগান।

কলকাতা লিগে রেলওয়ে এফসির কাছে ১ গোলে পিছিয়ে থেকেও দুরন্ত জয় পেল মোহনবাগান সুপার জায়ান্ট। এদিন রেওয়েকে উড়িয়ে দিল ৮-১ গোলে। বাগানের হয়ে জোড়া গোল সেরতোর।

কলকাতা লিগে শুরুটা ভাল করতে না পারলেও লিগের শেষ পর্বে জ্বলে উঠেছে মোহনবাগান। একের পর এক ম্যাচ ড্র আর হারের ফলে টেবিলের তলানিতে থাকা মোহনবাগান এদিন যেন জ্বলে উঠল। এদিন রেলওয়ের বিরুদ্ধেও শুরুতেই গোল হজম করায় উদ্বেগ বেড়েছিল। কিন্তু দুই প্রান্ত ব্যবহার করে ম্যাচে ফেরে সবুজ-মেরুন ব্রিগেড।সুপার সিক্সে ওঠার লড়াইয়ে টিকে থাকতে জিততেই হত এই ম্যাচ সবুজ-মেরুনকে। মোহনবাগান শুধু জিতল না, রেলওয়েকে রীতিমতো নাস্তানাবুদ করে ছাড়ল। এদিন ব্যারাকপুর স্টেডিয়ামে শুরুতেই পিছিয়ে পড়েছিলেন রাজ বাসফোররা। ক্যাপ্টেন সুমিত রাঠির ভুল থেকে বল পেয়ে রেলওয়েকে এগিয়ে দেন রাহুল হালদার। ম্যাচের ৬ মিনিটে এই ধাক্কা সামলেও দুরন্ত কামব্যাক করে সবুজ-মেরুন শিবির।

২১ মিনিটে গোল শোধ করে মোহনবাগান। সমতা ফেরান সেরতো। দুই মিনিটের মধ্যে ফের গোল। আদিল আবদুল্লার গোলে এগিয়ে যাওয়ার পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি দেগি কার্ডোজোর দলকে। তারপর ধারাবাহিক আক্রমণ এবং গোলের বন্যা। ৩১ মিনিটে গোল পান রবি বাহাদুর রানা। ৩৪ মিনিটে পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোল করলেন সেরতো। আর ৩৮ ও ৪৫ মিনিটে জোড়া গোল করেন সালাহ। প্রথমার্ধে ৬ গোলে এগিয়ে থাকে ডেগি কার্ডোজোর দল।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও চলে মোহনবাগানের আক্রমন। যার ফলে ৭৪ মিনিটে ৭-১ এগিয়ে যায় সবুজ-মেরুন। বাগানের হয়ে গোল উত্তম হাঁসদা। এরপর ম্যাচের ৮৮ মিনিটে মোহনবাগানের হয়ে ৮-১ গোল করেন তপন হালদার। আর এই জয়ে ফলে বাগান ব্রিগেড বাঁচিয়ে রাখল সুপার সিক্সের আশা।

আরও পড়ুন- ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ধাওয়ান, গব্বরকে নিয়ে বিশেষ বার্তা রোহিত-বিরাটের, আবেগঘন পোস্ট সচিনেরও


Previous articleআরজি করের ফরেন্সিক শিক্ষককে নিজাম প্যালেসে নিয়ে গেল সিবিআই
Next articleশেষ হল পলিগ্রাফ টেস্ট, সঞ্জয়ের থেকে তথ্য নিয়ে ফিরল সিবিআই