ফের ডবল ইঞ্জিনের মহারাষ্ট্রে ধ.র্ষণ! মা.দক খাইয়ে নার্সিং পড়ুয়াকে নি.র্যাতনের অভিযোগ

পুলিশ জানিয়েছে, ওই নার্সিং পড়ুয়াকে মাদক মেশানো জল খাওয়ানো হয়। তাতেই সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। এরপর নির্জন জায়গায় নিয়ে গিয়ে অটোচালক তাকে ধর্ষণ করে

ফের ডবল ইঞ্জিনের মহারাষ্ট্রে ধর্ষণ!এবার ১৯ বছরের এক নার্সিং পড়ুয়াকে ধর্ষণের অভিযোগ।কীর্তিমান এক অটোরিকশা চালক।কলকাতার আরজি করের ঘটনা নিয়ে রীতিমতো রাজনীতি করছে বিজেপি।অথচ বাদ গেল না মহারাষ্ট্রও। রত্নগিরি জেলা পুলিশ জানিয়েছে, সন্ধ্যায় কলেজ থেকে বাড়ি ফিরছিলেন ওই তরুণী।প্রাথমিক তদন্ত করার পরে পুলিশ জানিয়েছে, ওই নার্সিং পড়ুয়াকে মাদক মেশানো জল খাওয়ানো হয়। তাতেই সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। এরপর নির্জন জায়গায় নিয়ে গিয়ে অটোচালক তাকে ধর্ষণ করে।

কলকাতার আরজি কর হাসপাতালে ৩১ বছর বয়সী তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনা নিয়ে প্রতিবাদ চলছে দেশজুড়ে।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং অভিযুক্তদের ফাঁসির দাবিতে পথে নেমেছেন।ন্যায়বিচারের দাবিতে সরব হয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।দেশের বিভিন্ন হাসপাতালের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের নিরাপত্তা সুনিশ্চিত করতে দীর্ঘদিন কর্মবিরতি চালিয়েছেন দেশের চিকিৎসকরা। সুপ্রিম কোর্ট এই নিরাপত্তা নিশ্চিত করার জন্য একটি টাস্ক ফোর্স গঠনেরও নির্দেশ দিয়েছে।

এই পরিস্থিতিতে মহারাষ্ট্রের ধর্ষণের তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ দেখে অটোচালককে শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। নির্যাতিতা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। তার সংজ্ঞা ফিরতেই নিজের পরিবারের সঙ্গে যোগাযোগ করেন ওই নার্সিং পড়ুয়া।সোমবার পড়ুয়ার পরিবারের তরফে এফআইআর দায়ের করা হয়।এই খবর প্রকাশ্যে আসতেই উত্তপ্ত হয়ে ওঠে রত্নগিরি এলাকা। অভিযুক্তের কঠোর শাস্তির দাবিতে পথ অবরোধও করেন স্থানীয় বাসিন্দারা।হাসপাতাল ঘেরাও করে বিক্ষোভ দেখাচ্ছেন নার্স ও স্বাস্থ্যকর্মীরা।

 

Previous articleডাক্তারদের কর্মবিরতি: ১৮ দিনে চিকিৎসা থেকে বঞ্চিত ৬ লক্ষ নিরপরাধ রোগী
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে