এই নিয়ে একটানা ১৪ দিন, ফের সিবিআই দফতরে সন্দীপ ঘোষ

কলকাতা হাইকোর্টের নির্দেশে সিবিআই আর জি কর কাণ্ডের তদন্তভার হাতে পায় গত ১৫ আগস্ট। তারপর থেকে দু’সপ্তাহ পার, এই ১৪ দিনে ১৩ বার কেন্দ্রীয় এজেন্সির গোয়েন্দাদের জেরার মুখোমুখি হয়েছেন আর জি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ (Sandip Ghosh)। ফের সিবিআইয়ের তলবে এর আজ, বৃহস্পতিবারও সল্টলেক সিজিও কমপ্লেক্সে হাজির হলেন সন্দীপ। এদিনও টানা জিজ্ঞাসাবাদ হবে তাঁর।

আর জি করে তরুণী চিকিৎসক পড়ুয়ার ধর্ষণ এবং খুনের ঘটনার তদন্তের পাশাপাশি হাসপাতালের আর্থিক দুর্নীতির তদন্তের দায়িত্বও পেয়েছে সিবিআই। তদন্তে নামতে চলেছে ইডিও। দু’টি মামলাতেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আরজি করের সন্দীপকে। ধর্ষণ ও খুনের মামলায় পরোক্ষে নাম জড়িয়েছে তাঁর। আর দুর্নীতির মামলায় মূল অভিযুক্ত তিনি। দফতরে ডেকে সন্দীপকে (Sandip Ghosh) জিজ্ঞাসাবাদ এখন সিবিআইয়ের রোজ নামচা। পাশাপাশি, তাঁর বেলেঘাটার বাড়িতে গিয়ে তল্লাশিও চালান সিবিআইয়ের গোয়েন্দারা।

আর জি কর কাণ্ডে উত্তাল গোটা রাজ্য। বিচার চেয়ে লাগাতার কর্মবিরতির পথ বেছে নিয়েছেন জুনিয়র ডাক্তাররা। এই ঘটনার জন্য শুরু থেকেই কাঠগড়ায় তোলা হয়েছে প্রাক্তন অধ্যক্ষকে। তারই মধ্যে গত ১৬ অগস্ট থেকে তাঁকে টানা জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। প্রতি দিন সকালেই সন্দীপ সিজিও কমপ্লেক্সে যাচ্ছেন এবং জেরা শেষে বাড়ি ফিরছেন রাতে। এর মাঝে আদালতের অনুমতিক্রমে পলিগ্রাফ টেস্টও হয়েছে সন্দীপের।

আরও পড়ুন: নবান্ন অভিযানের নামে ভয়ঙ্কর ষড়যন্ত্র, গ্রেফতার ছাত্র সমাজের আরও এক নেতা

 

Previous articleবিজেপি শাসিত রাজ্যেই ছাত্র আত্মহত্যার রেকর্ড! NCRB-র রিপোর্টে বাড়ছে উদ্বেগ
Next article‘দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল’ ছবির মুক্তিতে হস্তক্ষেপ করবে না কলকাতা হাই কোর্ট