বাড়িতে আটকে আয়াকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগ, ধৃত কীর্তিমান বিজেপি নেতা

ঘোলা থানার পুলিশ অভিযোগ পেয়েই তাকে গ্রেফতার করে।

বাড়িতে সারারাত আটকে আয়াকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগ এক বিজেপি নেতার বিরুদ্ধে।ঘটনাস্থল নাটাগড়ের রামকৃষ্ণ পল্লী এলাকা। বিজেপি সেই নেতা স্পন্দন দাসকে ধরে গণপিটুনি দেয় এলাকাবাসী।এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়।ঘোলা থানার পুলিশ অভিযোগ পেয়েই তাকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, টালিগঞ্জের এক মহিলাকে বাড়িতে আয়ার কাজ করানোর জন্য নিয়ে আসে ওই বিজেপি নেতা। তারপর সারারাত ধরে চলে যৌন নির্যাতন ও ধর্ষণ। ভোরবেলা মহিলা কোনওমতে বাড়ি থেকে পালিয়ে এলাকার বাসিন্দাদের বিজেপি নেতার কুকীর্তির কথা জানাযন।এলাকার বাসিন্দারা হাতেনাতে ধরে ফেলে ওই বিজেপি নেতাকে।স্থানীয় বাসিন্দাদের দাবি, ওই বিজেপি নেতা এলাকা থেকে পালানোর চেষ্টা করেছিল, কিন্তু ব্যর্থ হয়। রাস্তায় ফেলে গণপিটুনি দেওয়া হয় তাকে। তারপর পুলিশের হাতে তুলে দেওয়া হয়।অভিযুক্ত বিজেপি নেতা পানিহাটি পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের ১০৯ নম্বর বুথের সভাপতি।অভিযুক্তকে বৃহস্পতিবার ব্যারাকপুর আদালতে তোলা হয়। বিচারক তাকে ১৪ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

অভিযুক্ত স্পন্দন পেশায় মুহুরি হলেও নিজেকে আইনজীবি বলে পরিচয় দিত। তার মা অসুস্থ এবং তাকে দেখাশোনার জন্য বিভিন্ন সময়ে বাড়িতে আয়া নিয়ে আসত। বুধবার রাতেও এরকম একটি ঘটনা ঘটে। টালিগঞ্জের ২০ বছর বয়সী একটি তরুণীকে নিয়ে আসা হয় এবং মদ্যপ অবস্থায় ধর্ষণ ও যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ।বৃহস্পতিবার সকালে হুঁশে ছিল না ওই বিজেপি নেতা।সেই সুযোগে ওই মহিলা  পাড়ার ক্লাবকে সব জানায়। সেখান থেকেই পুলিশকে জানানো হয়। পরে পুলিশ এসে উদ্ধার করে মহিলাকে। পাশাপাশি গ্রেফতার  করা হয় স্পন্দন দাসকে।এলাকাবাসীর অভিযোগ, এর আগেও ওই বিজেপি নেতার বিরুদ্ধে মহিলা নিগ্রহের অভিযোগ উঠেছে।

 

Previous articleওয়েস্ট ব্যাঙ্কে হামলা! ১০ হামাস জঙ্গিকে খতম করল ইজরায়েল
Next articleধর্ষণে অভিযুক্ত CPM বিধায়কের পাশে LDF! পদত্যাগ দাবি CPI নেত্রী অ্যানির, পাশে বৃন্দাও, কটাক্ষ কুণালের