শৌচাগারে বোমের চিঠি! ঘুরিয়ে দেওয়া হল ইন্ডিগো-র বিমান

যাত্রীদের নিরাপদ দূরত্বে সরিয়ে চালানো হয় তল্লাশি। তবে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি। এরপরে যাত্রীদের কাছে ক্ষমা চেয়ে নেয় ইন্ডিগো কর্তৃপক্ষ

নিরাপদে মধ্যপ্রদেশের জব্বলপুরের মাটি ছেড়েছিল ইন্ডিগোর বিমান। মাঝপথেই শৌচাগারে একটি চিঠি উদ্ধার হল। আর তাতে লেখা বিমান বোমা থাকার কথা। দ্রুত সিদ্ধান্ত নিয়ে বিমানটিকে গন্তব্য হায়দ্রাবাদের পথ থেকে ঘুরিয়ে দেওয়া হল। রবিবারের ঘটনায় আতঙ্ক ছড়ালেও কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

রবিবার জবলপুর থেকে ইন্ডিগোর ৬ ই ৭৩০৮ হায়দরাবাদগামী বিমানটি রওনা দেওয়ার পরে মাঝ আকাশে হঠাৎ করে ছড়িয়ে পড়ে বোমাতঙ্ক। সঙ্গে সঙ্গে বিষয়টি জানিয়ে জরুরি অবতরণের কথা বলে নাগপুর বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করেন পাইলট। গ্রিন সিগন্যাল মিলতেই অবতরণ করানো হয় বিমানটিকে। ততক্ষণে প্লেনের কাছে চলে এসেছিল বম্ব স্কোয়াড।

যাত্রীদের নিরাপদ দূরত্বে সরিয়ে চালানো হয় তল্লাশি। তবে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি। এরপরে যাত্রীদের কাছে ক্ষমা চেয়ে নেয় ইন্ডিগো কর্তৃপক্ষ। ওই বিমান সংস্থার পক্ষ থেকে দাবি করা হয়েছে, যাত্রীদের সমস্যায় যাতে পড়তে না হয় তার জন্য ইতিমধ্যেই যাবতীয় ব্যবস্থা করা হয়েছে।

Previous articleবড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেল শালিমারগামী লোকাল ট্রেন!
Next articleনাগরিক আন্দোলনের নয়, কুরাজনীতির বিরোধী: কেন বললেন কুণাল!