রোগীদের কী অপরাধ? প্রশ্ন তুলে কর্মবিরতিকে বিঁধলেন কাঞ্চন

আর জি করের কর্তব্যরত চিকিৎসকের খুন ও ধর্ষণের ঘটনায় প্রতিবাদ চলছে সবমহলে। রাজপথে নেমেছেন টলিপাড়ার সেলিব্রেটি থেকে অভিনেতা অভিনেত্রীরাও। অন্যদিকে আন্দোলন চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররাও। নিজেদের সমস্ত দাবিপূরণ না হওয়া পর্যন্ত নিজেদের অবস্থান চালিয়ে যাবেন বলে জানিয়েছে জুনিয়র চিকিৎসকরা। এবার ডাক্তারদের কর্মবিরতি নিয়ে তাঁদের দিকে প্রশ্ন ছুড়লেন তৃণমূল বিধায়ক কাঞ্চন মল্লিক।

তৃণমূল বিধায়কের প্রশ্ন, ‘রোগীদের কী অপরাধ? এমন কোনও কাজ আপনাদের করা উচিত নয় যে ডাক্তার ভগবান বলতে দু’বার ভাবেন।’ তিনি আরও বলেন, ‘যাঁরা কর্মবিরতি করছেন শাসকদলের বিরুদ্ধে। ভাল। তাঁরা সরকারি বেতন নিচ্ছেন তো নাকি নিচ্ছেন না? এটা আমার প্রশ্ন। বোনাস নেবেন তো? না নেবেন না? অশান্তি বিভ্রান্তি বিশৃঙ্খলা করে কাল দোষীর শাস্তি হবে না, সিজিও অভিযান কেন হচ্ছে না?

আর জি কর কাণ্ডের অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রবিবার কোন্নগর শহর ও নবগ্রাম মহিলা তৃণমূলের উদ্যোগে ধর্নামঞ্চে এদিন উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক। সেখানে বক্তব্য রাখতে গিয়ে বিধায়ক বলেন, ‘আরজি করের ঘটনা অত্যন্ত নিন্দনীয়। আমিও সচেতন নাগরিক হিসাবে বলছি আমার বাড়িতেও স্ত্রী, মা, দিদি আছেন। আমিও চাই দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি হোক। তবে আন্দোলনের অভিমুখ পাল্টাচ্ছেন বিরোধীরা। এই মামলার তদন্তভার যদি মমতা বন্দ্যোপাধ্যায় সিবিআইয়ের হাতে তুলে না দিতেন, তাহলে বিরোধীরা বলত মমতার মদতপুষ্ট কলকাতা পুলিশ ইচ্ছাকৃতভাবে তদন্ত দীর্ঘায়িত করছে। সেটা হয়নি। সিবিআই তদন্ত করছে।’

আরও পড়ুন- হরিয়ানা বিজেপিতে যোগ জেসিকার খুনি মনুর মা!

 

Previous articleহরিয়ানা বিজেপিতে যোগ জেসিকার খুনি মনুর মা!
Next articleতথাগতর ন্যাক্কারজনক পোস্টের জবাবে তীব্র আক্রমণ কুণালের