হঠাৎ নবান্নে ঋতাভরী: কী কথা মুখ্যমন্ত্রী সঙ্গে!

মঙ্গলবার নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করলেন টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)। দীর্ঘ ৩০ মিনিট ধরে বৈঠক করেন তিনি। কী ছিল একান্ত বৈঠকের বিষয়বস্তু?

সম্প্রতি, সমাজমাধ্যমে একটি পোস্ট করে অভিনেত্রী ঋতাভরী জানিয়েছিলেন, অতীতে তিনি টলিপাড়ায় যৌন হেনস্থার শিকার হয়েছেন। সোশাল মিডিয়ায় স্পষ্ট তিনি জানিয়ে ছিলেন, “হেমা কমিশনের রিপোর্ট মালয়ালম চলচ্চিত্র জগতের যৌন হেনস্তার ঘটনাগুলোর পর্দা ফাঁস করে দিয়েছে। এই ঘটনা আমাকে ভাবতে বাধ্য করেছে আমাদের ইন্ডাস্ট্রিতে এমন কোনও পদক্ষেপ কেন নেওয়া হয় না? একাধিক অভিযোগ প্রকাশ্যে আসছে। আমার সঙ্গে আমার চেনা পরিচিতর সঙ্গেও এমনটা হয়েছে। নোংরা মন ও ব্যবহার নিয়ে নায়ক/প্রযোজক/পরিচালক দিনের পর দিন কাজ করে চলেছে। কোনও সমস্যাও হচ্ছে না। আবার আর জি করের নির্যাতিতার বিচার চেয়ে তাঁদের মোমবাতি হাতেও দেখা যাচ্ছে।”এ বার বাংলা সিনেমা জগতে যৌন হেনস্থা রুখতেই নাকি উদ্যোগী ঋতাভরী।

সূত্রের খবর, ঋতাভরী নাকি হেমা কমিশনের ধাঁচে একটি কমিটি তৈরির প্রস্তাব উত্থাপন করেছেন। মুখ্যমন্ত্রীও নাকি চাইছেন হেমা কমিশনের ধাঁচে একটি কমিটি তৈরি হোক বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরে। যে কমিটি বাংলা বিনোদন দুনিয়ার সঙ্গে যুক্ত সর্ব স্তরের মহিলাদের নিরাপত্তা সুনিশ্চিত করবে। খবর মিলেছে, মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে নাকি সন্তুষ্ট অভিনেত্রী।

আরও পড়ুন- আত্মহত্যা করতে এসে রেল লাইনে ঘুম কিশোরীর! তারপর যা হল…

 

Previous articleআত্মহত্যা করতে এসে রেল লাইনে ঘুম কিশোরীর! তারপর যা হল…
Next articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ