সকল ধর্মের মানুষকে তাঁর ভালোবাসা দিয়ে একসূত্রে বাঁধতে আসছেন শ্রী শ্রী ‘আনন্দময়ী মা’

নেতাজি সুভাষচন্দ্র বসু, ইন্দিরা গান্ধী, জওহরলাল নেহেরু, মাধব পাগলা, পরমহংস যোগানন্দ ছাড়াও আরও অনেকে যাঁর শরণাপন্ন হয়েছিলেন সেই মায়ের জীবন কাহিনী নিয়ে এক বিনোদন মূলক চ্যানেলে আসতে চলেছে নতুন ধারাবাহিক শ্রী শ্রী ‘আনন্দময়ী মা’।

চ্যানেলের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এর শুভ সূচনা করা হয়। শহর থেকে কিছুটা দূরে গড়িয়া এলাকার এক নিরিবিলি পরিবেশে শ্রী শ্রী ‘আনন্দময়ী মা’ সেটে এই সাংবাদিক সম্মেলন আয়োজন করা হয়। এই সেটে প্রবেশ করলে শুরু থেকেই এক গ্রাম্য পরিবেশ লক্ষ্য করা যাবে। শ্রী শ্রী ‘আনন্দময়ী মা’ পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবাশীষ ভট্টাচার্য্য, তথ্য গবেষণা এবং চিত্রনাট্যে রয়েছেন গীতা বিশ্বাস, সংলাপে রয়েছেন রাকেশ ঘোষ, চিত্রগ্রহণে রয়েছেন সত্য রঞ্জন দিন্দা, সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন দেবজীৎ রায়। চিত্রনাট্যে গীতা বিশ্বাসের পাশাপাশি সুশীল বাবু মহাশয়ও অনেকটা রিসার্চ-ওয়ার্ক করেছেন।

শ্রী শ্রী ‘আনন্দময়ী মা’ এই সিরিয়ালে আমরা আনন্দময়ী মাকে তিনটি রূপে দেখতে পাব। একদম ছোট ‘আনন্দময়ী মা’ চরিত্রে অভিনয় করছেন অভিজ্ঞা।
মধ্য বয়সে ‘আনন্দময়ী মা’ চরিত্রে অভিনয় করছেন মধুমিতা গুপ্ত। তিনি খুবই আশাবাদী দর্শকরা খুবই ভালবাসবে শ্রী শ্রী ‘আনন্দময়ী মা’ এই ধারাবাহিকে। শ্রী শ্রী ‘আনন্দময়ী মা’ ধারাবাহিকের প্রধান যে চরিত্রে অভিনয় করছেন কুমকুম ভট্টাচার্য্য, যাকে এর আগেও আমরা অনেক ধারাবাহিকে অভিনয় করতে দেখেছি।

এছাড়াও আরো অনেককে এই ধারাবাহিকে আমরা অভিনয় করতে দেখতে পাবো। তাদেরই মধ্যে কিছু জন উপস্থিত ছিল এই সাংবাদিক সম্মেলনে। এই ধারাবাহিকে বিপিনের চরিত্রে অভিনয় করছেন অরিন্দম ব্যানার্জি, মোক্ষদার চরিত্রে বহ্নি চক্রবর্তী, বিপিনের মায়ের চরিত্রে অনন্যা চ্যাটার্জি, বড় মামা রাজা ভট্টাচার্য্য, ছোটমামা জয়ন্ত দাস, বড় মামি অর্পিতা চৌধুরী, ছোটো মামী মেঘা, বাবা ভোলানাথ অরিজিৎ বন্দ্যোপাধ্যায়, বড় মা রিনা মিত্র, সন্ন্যাসী উৎপল চট্টোপাধ্যায় ছাড়াও আরো অনেকে।

এই ধারাবাহিকে যারা অভিনয় করছেন তাঁরা সকলেই আশাবাদী দর্শকরা খুবই ভালোবাসবেন। তাদের মত আমরাও আশাবাদী এই ধারাবাহিক সম্পর্কে। তাঁর জন্যে 26 শে অগাস্ট থেকে টেলিভিশনের পর্দায় সোম-শনি সন্ধে সাড়ে ছটায় নজর রাখতে হবে শ্রী শ্রী ‘আনন্দময়ী মা’।

ছবি – প্রকাশ পাইন

Previous article“আপনের থেকে পর ভাল” এক বৃদ্ধা মায়ের কথা
Next articleসাতপাকে বাঁধা পড়তে চলেছেন সুশান্ত! পাত্রী কে জানেন?