শহরে এসে ধোনি প্রেমের কথা জানালেন পন্থ, বললেন প্রোটিয়াদের বিরুদ্ধেও লড়ার জন্য প্রস্তুত

প্রেরণা গুঁই

ভারতের তরুণ ক্রিকেটারদের মধ্যে তিনি হলেন অন্যতম। এমনকি তাঁকে মহেন্দ্র সিং ধোনির উত্তরসূরীও বলা হয়। তিনি ঋষভ পন্থ। যাঁকে মূলত, উইকেটের পেছনে বা ব্যাট হাতে ভারতকে সঙ্গত দিতে দেখা যায়। কিন্তু বৃহস্পতিবার কলকাতায় এক অন্য অবতারে দেখা গেল কোহলি ব্রিগেডের এই তরুণ তুর্কিকে। ‘হিমালয়া’-র ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দেখা যাবে এবার পন্থকে। তারই এক ‘হেয়ার ক্রিম’-এর উদ্বোধনে এদিন শহরে পা রাখেন তিনি। রবীন্দ্র সদনে ‘হিমালয়া’-র এক রিটেল স্টোরে এই প্রোডাক্টের উদ্বোধন হয়। তবে এই উদ্বোধন অনুষ্ঠান থেকে রবিবার আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজ নিয়ে কথা বলতে ভোলেননি পন্থ। তবে তার থেকেও গুরুত্বপূর্ণ কথা তিনি বলেছেন। তিনি ধোনিকে ভালবাসার কথা অকপটে জানিয়েছেন।

ঋষভ ‘হিমালয়া’-র নতুন প্রোডাক্ট নিয়ে বলেন, ‘হিমালয়ার সঙ্গে অ্যাসোসিয়েট হতে পেরে খুব ভাল লাগছে। সকলকে বলব, যাতে সকলে এই নতুন ‘হেয়ার ক্রিম” ব্যবহার করে।’ ধোনি প্রসঙ্গে তিনি বলেন, ‘ধোনি ভাইকে আমি ভালবাসি। অনেকে আমায় তাঁর সঙ্গে তুলনা করে। কিন্তু আমি কোনও তুলনায় যেতে চাই না। আমি ওনাকে অনুসরণ করে নিজের সেরাটা দিতে চাই।’

এখানেই থামেননি পন্থ। তাঁর আরও সংযোজন, ‘দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য আমরা প্রস্তুত। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলাটা দেশের বাইরে ছিল। এটা হোম সিরিজ। প্রস্তুতিও বেশ ভাল। দেশের মাটিতে খেলার একটা সুবিধা থাকবে। আশা করছি, জয় আমাদের হবে।’ এভাবেই এদিন অকপটে কথা বলেন ঋষভ।