এবার জালে খোদ অভিযোগকারিনী

এবার গ্রেফতার খোদ অভিযোগকারী আইনের ছাত্রী। তোলাবাজির অভিযোগে বুধবার সকালে শাহজাহানপুরের বাড়ি থেকে অভিযোগকারিণীকে গ্রেফতার করা হয়। পরিবারের অভিযোগ, পুলিশ তাঁকে টানতে টানতে বাড়ি থেকে নিয়ে যায়।
আইনের ওই ছাত্রীর অভিযোগে 72বছর বয়সী বিজেপি নেতা তথা প্রাক্তন মন্ত্রী চিন্ময়ানন্দকে গ্রেফতার করা হয়। হারাতে হয় স্বামী উপাধিও। গত 24 অগাস্ট চিন্ময়ানন্দের বিরুদ্ধে এক বছরেরও বেশি সময় ধরে ধর্ষণ ও শারীরিক নিগ্রহের অভিযোগ করেন ওই আইনের ছাত্রী। বিশেষ তদন্তকারী দলের হাতে মোট 43টি ভিডিও তুলে দিয়েছিলেন অভিযোগকারিণী। এদিকে, চিন্ময়ানন্দর আইনজীবী পাল্টা অভিযোগকারিণী ছাত্রী এবং তাঁর 3বন্ধুর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ আনেন। 3বন্ধুকে আগেই তোলাবাজির অভিযোগে আটক করেছিল সিট। পরে তাঁদের গ্রেফতার করা হয়।

উত্তরপ্রদেশ পুলিশের ডিজি ওপি সিং জানান, ওই তরুণী চিন্ময়ানন্দকে হুমকি দিয়ে টাকা হাতানোর চেষ্টা করেছিল।

উল্লেখ্য, ধর্ষণে অভিযুক্ত বিজেপি নেতাকে গত শুক্রবার গ্রেফতার করে পুলিশ। আদালতের নির্দেশে আপাতত সে জেল হেফাজতে রয়েছে। চিন্ময়ানন্দর আইনজীবীরা দাবি করেন, 5 কোটি টাকা দাবি করে সম্প্রতি তাঁদের মক্কেলের কাছে হোয়াটসঅ্যাপে একটি মেসেজ আসে।

সেখানে দাবি করা হয়, ওই টাকা না দিলে ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ভাইরাল করে দেওয়া হবে। তদন্তে নেমে তিন যুবককে গ্রেফতার করে পুলিশ। এবার সেই অভিযোগেই গ্রেফতার করা হল নিগৃহীতাকেই।

আরও পড়ুন-জম্মু-কাশ্মীরে বায়ুসেনা ঘাঁটিতে হামলার সম্ভাবনা, জারি হাই অ্যালার্ট

 

Previous articleম্যাট্রিমনিয়াল সাইটে ভুয়ো পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার যুবক
Next articleঐতিহ্য, সাবেকিয়ানা, নিষ্ঠা আর সৌভ্রাতৃত্বের মিশেল 300 বছরের প্রাচীন চৌধুরী বাড়ির পুজো