অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার নাট্য পরিচালক

অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ প্রখ্যাত নাট্য পরিচালক বিরুদ্ধে সুদীপ্ত চট্টোপাধ্যায় বিরুদ্ধে। ঘটনার বিবরণ দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ওই পরিচালকের নাট্য দলের একসময়ের অভিনেত্রী। ঘটনায় ধর্ষনের মামলা দায়ের করে ফুলবাগান থানার পুলিশ। শনিবার পরিচালককে তোলা হবে শিয়ালদহ কোর্টে।

প্রসঙ্গত, “স্পেক্ট্যাক্টরস” নামে একটি নাটকের দল চালান সুদীপ্ত। তাঁর বাড়িতেই হয় দলের রিহার্সাল। তরুণী পোস্টে লিখেছেন, ঘটনার দিন ওই পরিচালক তাকে ডাকেন বাড়িতেই। বলা হয় মহড়ার কথা। কিন্তু গিয়ে কিছুটা অবাকই হন তিনি। দলের অন্য কোনও সদস্য নাকি তখন সেখানে ছিন না। ছিলেন না পরিচালকের স্ত্রীও। অভিযোগ, এই সময় ‘ডায়াফ্রাম ব্রিদিং টেকনিক’ শেখানোর নামে তাঁকে ধর্ষণ করা হয়। সেই সময় তাকে সংলাপ বলতে বাধ্য করা হয়। তিনি সেই সময় কিংকর্তব্যবিমূঢ় হয়ে যান। ব্যাথায় কুঁকড়ে ওঠেন। তার অভিযোগ, পরে আবারো একই চেষ্টা করেন ওই পরিচালক। তখন তিনি দৃঢ়তার সঙ্গে “না” বলেন। তখন ওই পরিচালক পিছিয়ে যান।

ওই অভিনেত্রী জানিয়েছেন, ঘটনার জেরে মানসিকভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি। দীর্ঘ টালবাহানার পর অবশেষে তিনি হোয়াটসঅ্যাপ এ ঘটনার প্রতিবাদ করে জানান ওই পরিচালককে। ঘটনার কথা জানতে পারেন ওই পরিচালকের স্ত্রীও।

একটি কলেজের মিডিয়া সায়েন্সের অধ্যাপনা করতেন এই পরিচালক। সেখানকার ছাত্রী অভিনেত্রী। তিনি গত ১৪ অক্টোবর পুরো ঘটনার কথা লিখিতভাবে কলেজে জানান। পরের দিনই ওই পরিচালক পদত্যাগ করেন। গতকাল ওই কলেজের তরফে একটি বৈঠকের আয়োজন করা হয়। সেই বৈঠকে কলেজের তরফেই জানিয়ে দেওয়া হয় পদত্যাগ করেছেন অভিযুক্ত।

Previous articleবলিউডে বোনেদের মস্তানি
Next articleমোবাইলে লাকি ড্রয়ের প্রলোভনে পা, ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও দেড় লক্ষাধিক টাকা