ফ্যাশন দুনিয়ায় নিজের ছাপ রাখতে চান হুগলির প্রিয়াঙ্কা

ছবি আঁকার নেশা থেকে বিদেশে ফ্যাশান ডিজাইনে নজর কেড়েছে হুগলির দাদপুর থানার বাঁদিনান গ্রামের প্রিয়াঙ্কা মল্লিক। সম্প্রতি ইতালিতে অনুষ্ঠিত ‘ফ্যাশান ডিজাইন ম্যারাথন-২০১৯’ অনলাইন প্রতিযোগতায় ভারতীয় হিসাবে বিজয়ী হয়েছেন তিনি। তাঁর হাতে আঁকা ডিজাইন আমেরিকা ও ইউরোপ সহ বিভিন্ন পাশ্চাত্য দেশে প্রশংসা কুড়িয়েছে।

আরও পড়ুন – শীত আসতে এখনও প্রায় দু’সপ্তাহ!

গ্রাম থেকে উঠে আসা সংখ্যালঘু সম্প্রদায়ের প্রিয়াঙ্কা ২০১০ সালে সিঙ্গুরের গোলাপ মোহিনী মল্লিক বালিকা বিদ্যালয় থেকে উচ্চমাধ্যমিক পাশ করেন। চার বছর বয়স থেকে ছবি আঁকার হাতেখড়ি শুরু তাঁর। পড়াশোনার পাশাপাশি আর্ট পেপারে বিভিন্ন মডেল এঁকে রঙ-তুলিতে নিজের পছন্দ মতো ডিজাইনের ড্রেস স্কেচ করতেন তিনি। এরপর 2018 সালে অনলাইনে ‘ফ্যাশন সেন্স এক্সামিনেশন’ ইতালি থেকে পাশ করেন। প্রতিযোগিতায় বিজয়ী প্রিয়াঙ্কাকে স্বীকৃতি স্বরুপ ইতালিতে মাস্টার কোর্স করার সুযোগ দেওয়া হয়েছে।

বর্তমানে অনলাইনে তাঁর ডিজাইনের পোশাক w.w.w. zazzle.com/store/foreever_22 এই ওয়েবসাইট থেকে আমাজন, ফ্লিপকার্টের মাধ্যমে কেনার ব্যাবস্হা রয়েছে। তবে এখানেই থামতে চান না প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা চান আগামিদিনে নিজে পোশাক তৈরি করে ই-কমার্সের মাধ্যমে বিদেশে বিক্রি করতে। পাশাপাশি ভারতীয় পোশাককে বিদেশি ঘরানায় তৈরি করতেও চান তিনি।

আরও পড়ুন – নাবালিকাকে যৌন হেনস্থা, ধৃত গৃহশিক্ষক

Previous articleপ্রথমে ট্রেনে চেপে, পরে সাইকেল চালিয়ে ভোট দিতে গেলেন হরিয়ানার মুখ্যমন্ত্রী
Next articleশহরে ফের বেপরোয়া চালক, এবার হন্ডা সিটি সজোরে ধাক্কা মারল বাইকে