ধোনিকে চাইছে বাংলাদেশ

বিশ্বকাপের পর আর ব্যাট হাতে দেখা যায়নি মহেন্দ্র সিং ধোনিকে। এমনকি উইকেটের পেছনেও দেখা যায়নি তাঁকে। এর ফলে বহুবার তাঁর অবসরের জল্পনা উঠেছে ক্রিকেটমহলে। কিন্তু এখনও তিনি অবসরের কথা জানাননি। উলটে, আগামী বছর কামব্যাক করতে পারেন ধোনি, এমন গুঞ্জন বর্তমানে শোনা যাচ্ছে। তবে তার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড চাইছে ভারতের প্রাক্তন ‘ক্যাপ্টেন কুল’-কে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশের দুটি টি-২০ ম্যাচ আয়োজন করতে চলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এই দু’টি ম্যাচের জন্য ধোনি-সহ সাত ভারতীয় ক্রিকেটারকে এশিয়া একাদশের জন্য চেয়েছে বিসিবি। ভারতের প্রাক্তন অধিনায়ক ছাড়া বিরাট কোহালি, রোহিত শর্মা, যশপ্রীত বুমরা, হার্দিক পাণ্ডিয়া, ভুবনেশ্বর কুমার ও রবীন্দ্র জাদেজার জন্য বিসিসিআইয়ের কাছে আবেদন করেছে বিসিবি।

বিসিবির চিফ এক্সিকিউটিভ অফিসার নিজামউদ্দিন চৌধুরী এ বিষয়ে বলেন, ‘এশিয়া ও বিশ্ব একাদশের মধ্যে দুটো ম্যাচের আয়োজন করছি আমরা। ভারতের তারকা ক্রিকেটারদের যাতে দুটো ম্যাচের জন্য ছাড়া হয়, সেই ব্যাপারে আমরা বিসিসিআইয়ের সঙ্গে কথা বলছি।আশা করব বিসিসিআই আমাদের অনুরোধ রাখবে।’

জানা গিয়েছে, দুটো ম্যাচের একটি ম্যাচ হবে আগামী বছরে ১৮ মার্চ এবং আর একটি ম্যাচ হবে আগামী ২১ মার্চ। আইসিসি ওই ম্যাচ দু’টিকে আন্তর্জাতিক স্বীকৃতি দেবে বলেও জানা গিয়েছে।

Previous articleমহারাষ্ট্রের মহাননাটকের অন্তিম পর্ব, পদত্যাগ করলেন ফড়নবিশও
Next articleদেশে ৯৫% শৌচালয়! কেন্দ্রের দাবি নস্যাৎ ইয়েচুরির