কালীঘাট মন্দির চত্বর থেকে তুলে নিয়ে গিয়ে দুই নাবালিকাকে গণধর্ষণ

আবার মহানগরে নাবালিকা গণধর্ষণ। এবার কালীঘাট মন্দির চত্বর থেকে দুই কিশোরী ভিখারিকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণের অভিযোগ উঠল তিন নাবালকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে চাঞ্চল্য। হয়েছে পুলিশি তদন্ত।

কিন্তু ভরদুপুরে কালীঘাটের মত এলাকায় কী করে এই ধরণের ঘটনা ঘটলো সে নিয়ে বিস্মিত পুলিশ। স্থানীয়দের দাবি গ্রেফতার হওয়ার নাবালককে স্থানীয়রা চিনত, নাবালিকারাও চিনতো। সেই কারণেই হয়তো তাদের ভুলিয়ে নিয়ে যাওয়া হয়েছিল।

পুলিশ সূত্রে খবর বৃহস্পতিবার যখন উপনির্বাচনের ফল নিয়ে রাজনৈতিক মহলে উত্তেজনা, তখন দুপুর দুটো থেকে তিনটের মধ্যে কালীঘাট মন্দিরের সামনে থেকে ওই দুই নাবালিকাকে তুলে নিয়ে যাওয়া হয়। এরপর তাদের কালীঘাট সংলগ্ন আদি গঙ্গার ধারে একটি আশ্রমে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়। নারকীয় ঘটনার পর অভিযুক্তরা পালিয়ে যায়। কিছুক্ষণ পর দুই নাবালিকা কালীঘাট চত্বরে ফিরে এলে সন্দেহ হয় স্থানীয়দের। তাদের জিজ্ঞাসাবাদ করে পুরো ঘটনাটি জানার পরেই কালীঘাট থানায় অভিযোগ দায়ের করা হয়। ইতিমধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। আর একজনকে আটক করা হয়েছে। পুলিশ তৃতীয় জনের খোঁজ চালাচ্ছে। ইতিমধ্যে দুই নাবালিকার মেডিক্যাল টেস্ট হয়েছে। পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে। অভিযুক্তদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Previous articleরাস্তায় নেমে এল বিজেপির কোন্দল
Next articleবাসে চড়ে জেলা সফর, তারপরেই নয়া নির্দেশ মুখ্যসচিবের