রাস্তায় নেমে এল বিজেপির কোন্দল

বীরভূমে বিজেপির গোষ্ঠীকোন্দল নেমে এল রাস্তায়। বর্তমান জেলা সভাপতি শ্যামাপদ মণ্ডলের অপসারণ চেয়ে সিউড়িতে বিক্ষোভ মিছিল করেন বিজেপি কর্মীরা। বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের অভিযোগ, নিয়ম বহির্ভূতভাবে দলের সাংগঠনিক নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করেছেন তিনি। দলের মধ্যে অনুগামী তৈরি করে অযোগ্য লোকের হাতে মণ্ডল কমিটি পরিচালনার দায়িত্ব দিয়েছেন। যদিও বীরভূম জেলা সভাপতি এই অভিযোগ উড়িয়ে জানিয়েছেন, কর্মীদের মধ্যে একটা ভুল বোঝাবুঝি হয়েছে। যেটা বসে মিটিয়েও নেওয়া হবে।
বীরভূম জেলার চল্লিশটি মণ্ডলের মধ্যে ৩৬টিতে নতুন মুখ এনেছেন শ্যামাপদ মণ্ডল। আর এতেই শুরু হয়ে গিয়েছে গোষ্ঠীকোন্দল। শুক্রবার জেলার বিভিন্ন প্রান্ত থেকে কয়েকশো বিজেপি কর্মী সিউড়িতে হাজির হন। জেলায় স্কুল মাঠ থেকে বিজেপির ডাঙালপাড়া নির্বাচনী কার্যালয় মিছিল করেন তাঁরা। মিছিল থেকে শ্যামাপদ মণ্ডলের বিরুদ্ধে স্লোগানও ওঠে।

বিক্ষোভ কর্মসূচি চলার সময় বিক্ষুব্ধ কর্মীদের সঙ্গে কথা বলতে হাজির হন দলের যুব মোর্চার রাজ্য সহ-সভাপতি ধ্রুব সাহা এবং জেলা নেতা অতনু চট্টোপাধ্যায়। তবে, বিক্ষোভকারীরা দাবি করছেন, বর্তমান জেলা সভাপতিকে গোটা নির্বাচন প্রক্রিয়া বাতিল করতে হবে। শুধু রাস্তায় নেমেই নয় সোশ্যাল মিডিয়াতেও অনেক নেতা-কর্মীরা দলের বর্তমান সভাপতির বিরুদ্ধে অভিযোগ করেছেন।

Previous articleকন্যাশ্রী, রূপশ্রী-র পরে ‘জাগো’, মিসড কলেই মিলবে অনুদান
Next articleকালীঘাট মন্দির চত্বর থেকে তুলে নিয়ে গিয়ে দুই নাবালিকাকে গণধর্ষণ