রোজভ্যালি চিটফান্ড প্রতারিতদের পার্টি অফিস থেকে বের করে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে

ভোটের আগে চিটফান্ড নিয়ে মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি-অমিত শাহরা। টাকা পাইয়ে দেওয়ার নাম করে বিজেপি তাঁদের নিয়ে রাজনীতি করছে। এমনই গুরুতর অভিযোগ এনে শনিবার সেন্ট্রাল এভিনিউয়ে রাজ্য বিজেপির সদর দফতরের সামনে বিক্ষোভ রোজভ্যালি প্রতারিতদের একাংশ।

বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, মুকুল রায়রা শুধু রাজনীতির স্বার্থে তাদেরকে ব্যবহার করছেন। এদিন বর্ধমান-নদিয়া-হুগলি থেকে আসা রোজভ্যালি প্রতারিতদের একাংশের সঙ্গে দেখা করার প্রতিশ্রুতি দিয়েছিলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। কিন্তু সকাল থেকে রোজভ্যালির এই প্রতারিত গ্রাহকরা অপেক্ষা করলেও, তাঁদের সঙ্গে কেউ দেখা করেননি। বরং, বিজেপির পার্টি অফিস থেকে তাঁদের কার্যত বের করে দেওয়া হয় বলে অভিযোগ।

এই ঘটনার পরই পার্টি অফিসের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন রোজভ্যালি প্রতারিতরা। তাঁদের অভিযোগ, লোকসভা নির্বাচনের আগে গত ফেব্রুয়ারি মাসে তাঁদের আন্দোলন এগিয়ে বড় বড় প্রতিশ্রুতি দিয়েছিলেন বিজেপি নেতারা। বলেছিলেন, দ্বিতীয়বার নরেন্দ্র মোদি ক্ষমতায় এলে চিটফান্ড নিয়ে ব্যবস্থা নেওয়া হবে। বিজেপি প্রতারিতদের পক্ষ নিয়ে আদালতে মামলা করবে। কিন্তু সেই মামলা এখন বিশবাঁও জলে।

বিষয়টি নিয়ে কথা বলতে এদিন দূরের জেলাগুলি থেকে রোজভ্যালি কাণ্ডে চিটফান্ড প্রতারিতদের একটা বড় অংশ এসেছিলেন কৈলাস বিজয়বর্গীয়-দিলীপ ঘোষদের সঙ্গে দেখা করতে। তাঁরা নাকি আগে থেকেই কথা বলেই এসেছিলেন। কিন্তু এদিন তাঁদের সঙ্গে কেউ দেখা করেননি বলে অভিযোগ।

আরও পড়ুন-নজরে সীমান্ত, বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী

 

Previous articleনজরে সীমান্ত, বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী
Next articleহনুমানের থেকে শিক্ষা নিতে পারে যুব সম্প্রদায়: বিজয়বর্গীয়