অনুপমকে ‘জোকার’ বললেন নাসির, পাল্টা ‘নেশাখোর’ তকমা!

নাসির-অনুপম তরজা এবার চরমে পৌঁছল। নাসিরুদ্দিন শাহ সরাসরি অনুপম খেরকে জোকার বললেন। পাল্টা অনুপম তাঁকে নেশাখোর আখ্যা দিলেন। যা নিয়ে ফিল্মি মহলে জোর আলোচনা।

নাগরিকত্ব আইন থেকে শুরু করে ৩৭০ ধারা, সব বিষয়েই কেন্দ্রের বিজেপি সরকারকে মাঝে মধ্যেই তোপ দাগেন নাসির। এজন্য, বিজেপি তাঁকে পাকিস্তানে পাঠিয়ে দেওয়ার ফরমানও দিয়েছে। কিন্তু অনুপম প্রসঙ্গ উঠতেই অ্যালবার্ট পিন্টোর গুসসা বেরিয়ে আসে। বলেন, ওকে কেউই সিরিয়াসলি নেয় না। ও একটা আস্ত জোকার। এনএসডি বা এফটিআইআই-তে ওর সহপাঠীদের জিজ্ঞাসা করুন, ওকে কেউই পাত্তা দেয় না। সারা জীবন তোষামোদ করে এসেছে। আর এটা ওর রক্তেই আছে।

পাল্টা অনুপম তাঁর ট্যুইটার হ্যান্ডেলে ভিডিও পোস্ট করে বলেন, নাসির সাব আপনার ভাল-মন্দ নিয়ে আমি কোনওদিন কিছু বলিনি। দেখলাম আমার অনেক প্রশংসা করেছেন। আপনি অমিতাভ থেকে কোহলি, কাউকেই সমালোচনা করতে ছাড়েননি। কারন, এরা কেউই আপনাকে সিরিয়াসলি নেন না। আসলে দীর্ঘদিন ধরে আপনি নেশা করছেন, তাতে আপনি ঠিক-ভুল বোঝার ক্ষমতা হারিয়েছেন। আর আমার রক্তের কথা বলছেন? জানিয়ে রাখি, আমার রক্তে আছে হিন্দুস্তান।

নাসির ও অনুপম সমসাময়িক হলেও রাজনৈতিক দিক থেকে দুজনে দু’প্রান্তের। অনুপম সাংসদ হওয়ার পর বিজেপির প্রশংসায় পঞ্চমুখ। নাসির ঘোর বিজেপি বিরোধী। আর প্রকাশ্যেই কেন্দ্রকে দুষছেন নানা ইস্যুতে। এরজন্য গেরুয়া শিবিরের সমালোচনার মুখে পড়তে হলেও নাসিরুদ্দিন শাহ পাত্তা দেননি।

Anupam Kher's Reply to Naseeruddin Shah !

Posted by Politics Today on Wednesday, January 22, 2020

Previous articleশোভনের ওয়ার্ডেই রত্নার প্রার্থী হওয়ার ইচ্ছে, ফিরহাদকে জানিয়ে এলেন দুলাল
Next articleমালখানার অস্ত্র পাচার করে দিল সাব ইন্সপেক্টরই!