পার্থর সঙ্গে ছত্রধরের দীর্ঘ বৈঠক নিয়ে জল্পনা তীব্র

হেঁয়ালি যতই করুন, গুটি গুটি পায়ে ক্রমশ তৃণমূলের দিকে এগোচ্ছেন ছত্রধর মাহাতো। শনিবার তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বৈঠক সেই গুঞ্জনকে আরও বাড়িয়ে দিল।

শুক্রবার ঝাড়্গ্রামে ঝুমুর মেলার উদ্বোধনে যান পার্থ চট্টোপাধ্যায়। তার আগে ফোন করে ছত্রধরকে দেখা করতে বলেন। এই ঘটনাই বলে দিচ্ছে আলোচনায় নিশ্চিতভাবে ছত্রধরের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচনা হয়েছে। জেলার পর্যবেক্ষক মহাসচিব রাজবাড়ি টুরিস্ট কম্পলেক্সে এরপর দলীয় বৈঠক করতে যান। তার মাঝেই সস্ত্রীক ছত্রধর আসেন পার্থর সঙ্গে দেখা করতে। বৈঠক চলে দীর্ঘক্ষণ। বৈঠক সেরে অবশ্য ছত্রধর বাঁধা গতের উত্তর দিয়েছেন, পার্থবাবুর সঙ্গে এটা ছিল সৌজন্যমূলক সাক্ষাৎকার। যদিও তৃণমূল মহাসচিবের কথায় জল্পনা আরও বেড়েছে। তিনি বলেন, এখানে আন্দোলন করতে আসতাম। দেখা হতো। পুরনো সম্পর্ক। ১১ বছর পর দেখা। কেমন আছে খোঁজ খবর নিলাম। সবে আলো দেখছে। আরও দেখুক। নিজেই বলছে, যেভাবে উন্নয়ন হয়েছে চিনতেই পারছে না। প্রথম দিনই কথা। এখন কিছু বলা যায় না। পরিবারের সঙ্গে সময় কাটাক। আমরা তো বৃহত্তর পরিবার।

জেলমুক্ত ছত্রধর বলেছিলেন, মানুষের পাশে থেকে কাজ করে যেতে চাই। দেখার বিষয় তিনি কোন পথে যান। রাজনৈতিক মহল বলছে তিনি হেলে রয়েছেন শাসক দলের দিকেই।

Previous articleবইমেলায় আজ ফের গোলমালের আশঙ্কা, কড়া হোক পুলিশ
Next articleদেখা না হলেও সাউথ পয়েন্টের অভিভাবকদের ভরসা সেই মুখ্যমন্ত্রীই