শরীরে ৪০০ কোপের দাগ, জমাট বাধা কালসিটে! অঙ্কিতের দেহ দেখে শিউরে উঠছে পুলিশও

আইবি অফিসার অঙ্কিত শর্মার দেহ দেখে শিউরে উঠছেন দুঁদে পুলিশকর্তারাও। এত নৃশংসভাবে কেন মারা হল গোয়েন্দা অফিসারকে? এখন এই প্রশ্নেই ঘুরপাক খাচ্ছে পুলিশ মহল এবং অঙ্কিতের পরিবারে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, অঙ্কিত শর্মার দেহে অন্তত ৪০০ বার ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়েছিল। বেরিয়ে এসেছিল পাকস্থলী, অন্ত্র। কোপানোর আগে পাথর ছুড়েও মারা হয় অঙ্কিতকে। তবে, দেহে গুলির চিহ্ন পাওয়া যায়নি। প্রায় দু’ঘণ্টা ধরে চলেছিল অমানবিক অত্যাচার। এরপর মৃত্যু নিশ্চিত বুঝে তাকে ছুড়ে ফেলা হয় নর্দমায়।
মঙ্গলবার, চাঁদবাগ এলাকার ড্রেন থেকে অঙ্কিতের রক্তাক্ত, থেঁতলানো দেহ উদ্ধার হয়। শরীর জুড়ে ছিল ধারালো অস্ত্রের দাগ। রক্ত শুকিয়ে কালো হয়ে গিয়েছিল।
অঙ্কিতের বাবা রবীন্দ্র শর্মা জানান, ২৫ ফেব্রুয়ারি বিকেল ৫টা নাগাদ বাইকে চেপে বাড়ি থেকে বেরিয়েছিল ছেলে। কিছু কাজ সেরে তাড়াতাড়ি ফিরবে বলেছিল। এরপর থেকেই অঙ্কিতের কোনও খোঁজ ছিল না। খাজুরি খাস থানায় নিখোঁজ ডায়রি করেন তাঁর বাবা। ২৬ ফেব্রুয়ারি বাড়ির কাছেই একটি ড্রেন থেকে অঙ্কিতের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। রবীন্দ্র শর্মা নিজেও গোয়েন্দা অফিসার ছিলেন। ছেলের দেহের দিকে তাকাতে পারেননি তিনিও। “এত নির্মমভাবে অঙ্কিতকে কেন হত্যা করা হল?” অশ্রুসজল চোখে সেই প্রশ্ন করছেন পুত্রহারা বৃদ্ধ। তাঁর ছেলের হত্যাকারীদের কড়া শাস্তি চান তিনি।

Previous articleএনআরসি নিয়ে আলোচনা হয়নি, অমিত শাহের সঙ্গে বৈঠকের পরে জানালেন মমতা
Next articleকরোনা: চার দেশে যাওয়ায় নিষেধাজ্ঞা কেন্দ্রের